Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার কোলাপুরে সঞ্জয় লীলা বনশালীর 'পদ্মাবতী'র সেটে হামলা, অগ্নিসংযোগ

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ১৫ মার্চ : ফের পরিচালক সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবতী সেটে ভাঙচুর চলল। এর আগে জয়পুরের জয়গড় দুর্গে পদ্মাবতীর শ্যুটিং চলাকালীন সঞ্জয় লীলা বনশালীর উপরে হামলা হয় ও সেট ভাঙচুর হয়। এবারও একই ঘটনা ঘটল।

জানা গিয়েছে, এবার মহারাষ্ট্রের কোলাপুরে পদ্মাবতী-র সেটে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটল। অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা সেটে আগুন লাগিয়ে দেয়। পরে পুলিশ তৎপরতায় তাদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে একদল দুস্কৃতী সেটে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে বলে অভিযোগ উঠেছে।

এবার কোলাপুরে সঞ্জয় লীলা বনশালীর 'পদ্মাবতী'র সেটে হামলা

এরপর এদিন সকালে পুলিশে অভিযোগ দায়ের হলে কয়েকজনকে পুলিশ গ্রেফতার করেছে। এই ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত চলছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

এটাই প্রথমবার নয়, পদ্মাবতী সিনেমা নিয়ে প্রথম থেকেই বিতর্ক শুরু হয়েছে। এই সিনেমায় ঐতিহাসিক তথ্যের বিকৃতির অভিযোগ তুলে সরব হয়েছে রাজস্থানের রাজপুত কারনি সেনা গোষ্ঠী। তারা জয়পুরে সেটে হামলা চালায় ও শ্যুটিং বন্ধ করে দেয়।

এই সিনেমায় মূল চরিত্রে অভিনয়ে রয়েছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহিদ কাপুরের মতো অভিনেতারা। সঞ্জয় লীলা বনশালীর পরিচালিত এই সিনেমা নিয়ে প্রথম থেকেই যেভাবে বিতর্ক তৈরি হয়েছে তাতে শেষপর্যন্ত কী হয় সেটাই দেখার।

English summary
Sanjay Leela Bhansali's 'Padmavati' set vandalised in Kolhapur
Please Wait while comments are loading...