Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'ধর্ষণ' নিয়ে সলমনের বিতর্কিত মন্তব্যের সমালোচনা আমিরের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সলমন খানের বিতর্কিত 'ধর্ষণ' মন্তব্যের পরে এই প্রথম কোনও বড় তারকা মুখ খুললেন সংবাদমাধ্যমের সামনে। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়ে আমির খান জানালেন, সলমনের মন্তব্য 'অনুভূতিহীন'। ['নিজেকে ধর্ষিতার মতো মনে হতো' বিতর্কিত মন্তব্য সলমনের]

আমির বলেছেন, সলমন যখন মন্তব্য করেছেন তখন আমি সামনে উপস্থিত ছিলাম না। তবে সংবাদমাধ্যমে যা প্রকাশ পেয়েছে তা দেখে বলা যায় এমন মন্তব্য সম্পূর্ণ অবিবেচকের মতো। এমন মন্তব্যকে দুর্ভাগ্যজনক বলেও ব্যাখ্যা করেছেন তিনি। [ধর্ষণ নিয়ে মন্তব্য : সলমনকে খোলা চিঠিতে তুলোধোনা এক ধর্ষিতার]

'ধর্ষণ' নিয়ে সলমনের বিতর্কিত মন্তব্যের সমালোচনা আমিরের

সম্প্রতি ঈদের দিন মুক্তি পেতে চলা নিজের সিনেমা 'সুলতান'-এর সাংবাদিক বৈঠকে এক প্রশ্নের উত্তরে সলমন বলেন, 'সুলতানের সেটে অভিনয় সহ খাটাখাটনির পরে দিনের শেষে নিজেকে ধর্ষিত মনে হতো'।

এই বক্তব্যের পরই সারা দেশের বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। সলমনকে আইনি নোটিশ পাঠায় জাতীয় মহিলা কমিশন। ক্ষমা চাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। এবার সেই সমালোচকদের তালিকায় যুক্ত হল আমিরের নামও।

নিজের আগামী ছবি 'দঙ্গল' এর প্রচারে এসে মুম্বইয়ে সাংবাদিক বৈঠকে আসেন আমির। তিনি দীর্ঘদিন ধরে সলমনের বন্ধু। বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে কাজও করেছেন। তাঁকে প্রশ্ন করা হয়, এই বিষয়ে তিনি সলমনকে কোনওরকম পরামর্শ দিতে চান কিনা। তা নিয়ে আমির জানান, তিনি পরামর্শ দেওয়ার মতো কেউ নন।

সলমন-আমির খানের বন্ধুত্ব বলিউডে অনেক পুরনো। গতবছর সলমন যখন হিট অ্যান্ড রান মামলায় শাস্তির মুখে পড়েন ও পরে বেরিয়ে আসেন, সেই সময়ে বলিউডের একটা মস্ত অংশকে সলমনের পাশে দাঁড়িয়ে সমবেদনা জানাতে দেখা গিয়েছে। সেই তালিকায় ছিলেন আমির খানও। এখন দেখার এই সমালোচনার পরে দুজনের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়।

English summary
Salman's Rape Comment Was Insensitive, Says Aamir Khan
Please Wait while comments are loading...