Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হৃদয় ভাঙলেও সলমান আজও ভোলেননি 'সেই মহিলাকে'

Subscribe to Oneindia News

তিনি তাঁর ভক্তদেরও 'ভাইজান' আবার বলিউডেরও 'ভাইজান'। বহু মহিলা বা বলিউডের কেতাদুরস্ত নায়িকাদের সঙ্গে ছিল তাঁর প্রেম। সুন্দরী বহু নায়িকার সঙ্গে ডেটেও গিয়েছেন। তবে আজও সলমান খান অবিবাহিত।

হৃদয় ভাঙলেও সলমান আজও ভোলেননি 'সেই মহিলাকে'

সলমান খানের সামাজিক জীবন যেমন নেতিবাচক দিক থেকে সবসময়েই বিতর্কে থাকে, তেমনই তাঁর প্রেমজীবনও। তবে, তাঁর জীবনে তিনি বহুবার প্রেমে বিচ্ছেদ ঘটলেও, একজনের কথা তিনি আজও ভোলনেনি।

মিড ডে -তে প্রকাশিত এক রিপোর্টে সলমান খান জানিয়েছেন, ১৬ বছরেই তাঁর হৃদয় ভেঙে দেয় একটি মেয়ে। যাকে সলমান পছন্দ করলেও , সলমানকে সে পছন্দ করেনি। মেয়েটিতে রীতমতো ভয় পেতেন সলমান। তাই কোনও দিনও মনে ভালোবাসার কথা মেয়েটিকে বলেই উঠতে পারেননি বলিউডের এই তারকা।

পাশাপাশি সলমান জানিয়েছেন, যে সেই মেয়েটি তাঁর বন্ধু ছিলেন, তবে সলমানকে কোনও দিনই প্রেমের চোখে দেখেনি। সে কোনও দিনই জানতে পারল না সলমানের মনে কথা। যদিও তাঁর কাছ থেকে সেই মেয়েটির নাম জানতে চাওয়া হলেও , তাঁর নাম কিছুতেই বলেননি সলমান। শুধু জানিয়েছেন গত ৩৫ বছরে সলমানের সঙ্গে সেই মেয়েটির দেখা হয়নি।

English summary
Salman Khan said how he felt heartbroken at the age of 16 when somebody he liked was just not into him. He said, “I was 16 and there was this girl I really liked, but I could never muster the courage to tell her that. I was scared she would say no. She dated two of my friends and it didn’t work out [with either of them]. She was a friend to me, but never liked me romantically. When others dated her, I was heartbroken. She never got to know of my feelings.”
Please Wait while comments are loading...