Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

একই ছবিতে বলিউডের 'খিলাড়ির' সঙ্গে 'ভাইজান'!

Subscribe to Oneindia News

ফের একবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও সলমন খানকে। পরিচালক করণ জোহারের ছবি 'ব্যাটল অব সারাগারহি'তে একসঙ্গে দেখা যাবে দুই অভিনেতাকে। এর আগে 'মুঝসে শাদি করোগি' ছবিতে দুজনেক একসঙ্গে দেখা যায়।

ছবি ঘিরে যতটা উত্তেজিত বলিউডের 'ভাইজান' সলমন খানের ভক্তকূল ততটাই ছবির অপেক্ষায় রয়েছে বলিউড 'খিলাড়ি' অক্ষয়ের ফ্যানেরা। প্রথমের দিকে শোনা যাচ্ছিল , যে অক্ষয়ের সঙ্গে ছবিতে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সলমন। তবে পরে করণ নিজেই ঘোষণা করেন যে ছবিতে অভিনয় করছেন সলমন।

একই ছবিতে বলিউডের 'খিলাড়ির' সঙ্গে 'ভাইজান'!

তবে ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার খবরকে রটনা বলে ব্যাখ্যা করেন সলমন। টুইটারে তিনি জানান, "রটনায় বিশ্বাস না করে আমায় বিশ্বাস করুন"। পাশপাশি তিনি জানিয়ে দেন এই ছবিতে তিনি অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন।

তবে বর্তমানে সলমন ব্যাস্ত রয়েছেন তাঁর ছবি 'টিউবলাইটের' শুটিং এ। অন্যদিকে অক্ষয় শুটিং করছেন 'রোবো2.0' জন্য। দুটি ছবিই ২০১৭ সালের মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা।

English summary
Karan Johar had proudly announced his upcoming film Battle of Saragarhi and also revealed that he's roped in Salman Khan and Akshay Kumar as the lead actors and fans went absolutely berserk looking at the casting. As the days passed, rumours started surfacing that Salman Khan is not interested in Karan Johar's film and does not fancy sharing screen space with Akshay Kumar.
Please Wait while comments are loading...