Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বলিউডে পা রাখছেন সঈফকন্যা সারা, তাও আবার রণবীর সিংয়ের বিপরীতে!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বলিউডের এই জেনারেশনের নজরকাড়া স্টার কিডদের মধ্যে সারা আলি খান অবশ্যই অন্যতম। বলিউডের জনপ্রিয় অভিনেতা সঈফ আলি খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা। ফ্যাট থেকে ফিট হয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন এই সুন্দরী।

বলিউডে এবার অভিষেক হতে চলেছে সারার। এতদিন ধরে করন জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ , মোহিত সুরীর দ্য ফল্ট ইন আওয়ার স্টার ছবির রিমেকের মতো একের পর এক লোভনীয় অফার প্রত্যাখ্যান করে চলেছিলেন সারা ও তাঁর মা অমৃতা। তবে অবশেষে নিজের প্রথম ছবি ও কোন তারকার বিপরীতে কাজ করবেন তিনি তা বেছে নিয়েছেন।

গল্লি বয় ছবিতে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে।

জোয়া আখতারের ছবি

জোয়া আখতারের ছবি

জোয়া আখতারের মিউজিক্যাল ছবি গল্লি বয়-তে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন সারা। এই ছবিতে একজন র‍্যাপারের ভূমিকায় দেখা যাবে রণবীরকে।

চূড়ান্ত আলোচনা

চূড়ান্ত আলোচনা

এখনও ছবির জন্য সারার সঙ্গে চুক্তি সাক্ষর হয়নি। এই ছবির দুই প্রযোজক ফারহান আখতার ও রীতেশ সিদওয়ানি এবং ছবির পরিচালক জোয়া আখতারের সঙ্গে সারার চূড়ান্ত পর্যায়ের আলোচনা চলছে। সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি নিজের প্রথম ছবি সাইন করবেন সারা।

সারার প্রথম ছবির পিছনে অনুপ্রেরণা কার?

সারার প্রথম ছবির পিছনে অনুপ্রেরণা কার?

গল্লি বয় আসলে মুম্বই চলের দুই র‍্যাপারের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। প্রথমজন র‍্যাপার ডাইভিন এবং দ্বিতীয়জন র‍্যাপার নাইজি।

জোয়া আখতার

জোয়া আখতার

মোহিত সুরি, করন জোহরকে ছেড়ে জোয়া আখতারকে বেছে নিলেন সারা।

সারা ও টাইগার শ্রফের ছবি নিয়ে গুজব

সারা ও টাইগার শ্রফের ছবি নিয়ে গুজব

আমেরিকার কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে আসার পর থেকেই বলিউডে সারার পা রাখা নিয়ে গুজব শুরু হয়। প্রথম মনে করা হচ্ছিল টাইগার শ্রফের সঙ্গে নিজের প্রথম ছবি করবেন সারা।

সারা ও ঈশান

সারা ও ঈশান

এর পরে অবশ্য শোনা যায় শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের সঙ্গে মোহিত সুরির মোহিত সুরীর দ্য ফল্ট ইন আওয়ার স্টার ছবির রিমেকে দেখা যাবে সারাকে। কিন্তু পরে তাও গুজব বলেই পরিস্কার হয়ে যায়।

English summary
Saif Ali Khan's Daughter Sara Ali Khan To Make A Grand Debut With Ranveer Singh
Please Wait while comments are loading...