Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন সলমনের অনস্ক্রিন মা রিমা লাগু, মৃত্যর আসল কারণ জানালেন স্বামী বিবেক!

Subscribe to Oneindia News

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বিবেক লাগু জানিয়েছেন কীভাবে আচমকাই রিমার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে এবং ঘুমের মধ্যেই মৃত্যু হয় রিমার।

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন সলমনের অনস্ক্রিন মা রিমা লাগু, মৃত্যর আসল কারণ জানালেন স্বামী বিবেক!

ঠিক কী বললেন বিবেক লাগু

  • রিমা লাগুর হৃদযন্ত্র সংক্রান্ত কোনও সমস্য়া ছিল না। সেই কারণেই আচমকা রিমার প্রয়ান চমকে দিয়েছিল সবাইকে। যখনই নিজের অস্বস্তির কথা বলেন রিমা তখনই নেয়ে মৃণ্ময়ী এবং ছেলে বিনয় তাঁকে আন্ধেরির হাসপাতালে নিয়ে যান।
  • তখন রাত ১টা বেজেছিল। দেখে মনে হচ্ছিল হয়তো অ্যাসিডিটির কারণেই সমস্যা হচ্ছে। কিন্তু মৃণ্ময়ী ভাবে রাতে অস্বস্তি যদি আরও বাড়ে তাই সময় নষ্ট না করে হাসপাতালেই নিয়ে যাওয়া ভাল।
  • হাসপাতালে রিমার ইসিজি করা হয় এবং তখন জানা যায় আগেই একটি মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল, যেটি রিমা এমনকী পরিবারের কেউই বুঝতে পারেনি। এরপর রিমাকে আইসিইউতে ভর্তি করা হয়।
  • মৃণ্ময়ী ও বিনয় পারিবারিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে ফোনে। ততক্ষণে রিমা ঘুমিয়ে পড়ে। রীতিমতো নাক ডেকে ঘুমোচ্ছিল রিমা।
  • ঘুমের মধ্যেই আচমকা রিমার পালস রেট কমতে শুরু করে। সঙ্গে ব্লাড প্রেসারও সঙ্কটজনক স্তরে পৌঁছে যায়।চিকিৎসকরা খুব চেষ্টা করেছিলেন কিন্তু রিমাকে বাঁচানো যায়নি। ভোরে ৩ টে ২০ নাগাদ তাঁর মৃত্যু হয়।

বিবেকের কথায় রিমার মৃত্যুর সময় তিনি হাসপাতালে ছিলেন না বরং মৃণ্ময়ী ও বিনয় বাড়িতে আসার পর রিমার মৃত্যুর বিষয়ে তিনি জানতে পারেন।

রিমা ও বিবেক একই ব্যাঙ্কে কাজ করতেন। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। দুজনের যোগসূত্রটা অবশ্য ছিল থিয়েটার। দুজনেই থিয়েটারে কাজ শুরু করতে চাইছিলেন তখন। ১৯৭৮ সালে বিবেকের সঙ্গে বিয়ে হয়েছিল রিমা লাগুর।

English summary
Reema Lagoo: Husband Vivek Lagoo REVEALS real reason behind Reema's Death
Please Wait while comments are loading...