Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ধোনি ও তার পরিবার : দেখে নিন 'রিল' আর 'রিয়্যাল'-এর ফারাকটা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বাইশ গজের মহেন্দ্র সিং ধোনি আর সোনালি পর্দার ধোনি- দ্য আনটোল্ড স্টোরি-তে অনেক ফারাক। তা তো হবেই। একজন বাস্তব আর একজন কল্পচিত্র।

কিন্তু আসল ধোনির জীবনের অজানা গল্পতে মোড়া বড়পর্দার ধোনি দ্য আনটোল্ড স্টোরি বক্সঅফিসে একেবারে হইচই ফেলে দিয়েছে। অক্ষয় কুমারের রুস্তম ও এয়ারলিফ্ট-কে হারিয়ে ২০১৬ সালে দ্বিতীয় সর্বোচ্চ সিনেমা এটি।

এই ছবিতে ধোনির পাশাপাশি ধোনির বাবা-মা, দিদি, বন্ধু, স্ত্রী সাক্ষী সবাইকে দেখানো হয়েছে। একঝলকে দেখে নিন রিল আর রিয়্যালের ফারাকটা।

রিল-রিয়্যাল স্ত্রী

রিল-রিয়্যাল স্ত্রী

ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষীর সঙ্গে কিয়ারা। কিয়ারা ধোনি আনটোল্ড স্টোরিতে সাক্ষীর ভূমিকায় অভিনয় করেছেন। কিয়ারার কোলে ধোনি-সাক্ষীর ছোট্ট মেয়ে জিভা।

 বন্ধু সন্তোষ

বন্ধু সন্তোষ

সন্তোষ লাল ধোনির বন্ধু। একসঙ্গে তারা ক্রিকেট খেলতেন। যার থেকে নিজের সিগনেচার শটটি হেলিকপ্টার শট বা থাপ্পড় শট শিখেছেন ধোনি।

রিল-রিয়্যাল দিদি

রিল-রিয়্যাল দিদি

মধ্যবিত্ত পরিবারে জন্মানোর কারণে ধোনির বাবা কখনও চাননি থেলে খেলাধুলো করুক। কিন্তু মা ও দিদি সবসময়ে ধোনির পাশে দাঁড়িয়েছেন। ধোনির বোন জয়ন্তী গুপ্তর চরিত্রে অভিনয় করেছেন ভূমিকা চাওলা।

শিক্ষক

শিক্ষক

কেশব রঞ্জন বন্দ্যোপাধ্যায় হলেন ধোনির স্কুলের শিক্ষক। যিনি প্রথম ধোনিকে স্কুল ক্রিকেটে উইকেটকিপিং করার জন্য উৎসাহিত করেন। ছবিতে রাজেশ শর্মা এই চরিত্রটিতে অভিনয় করেছেন।

বাবা

বাবা

ধোনির বাবা পান সিংহের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অনুপম খের।

যুবরাজ সিং

যুবরাজ সিং

তবে একথা বললে ভুল হবে না যে ধোনি আনটোল্ড ছবিতে যুবরাজ সিং-এর চরিত্রে অভিনয় করার জন্য যে অভিনেতাকে নেওয়া হয়েছে, তিনি একেবারে পারফেক্ট। যুবরাজ সিংকে নিয়ে ছবি তৈরি হলে নাম চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা খোঁজার আর সমস্যা থাকবে না।

কোলাজ

কোলাজ

বন্ধু, বাবা-মা, স্ত্রী এবং দিদি জামাইবাবুর সঙ্গে ধোনির জীবনের বিভিন্ন মুহূর্তের কোলাজ এটি।

আসল-নকল

আসল-নকল

ধোনি যখন বিদেশে খেলে দেশে ফিরেছিলেন তখন তাঁকে অভ্যর্থনা জানাতে জরো হয়েছিলেন তাঁর ঘনিষ্টরা। সেই একই দৃশ্যকে ছবিতেও তুলে ধরা হয়েছে। দেখে নিন রিল-রিয়্যালের তফাৎটা।

English summary
Reel Vs Real Life of MS Dhoni Family
Please Wait while comments are loading...