Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কফি উইথ করন-এ খুল্লামখুল্লা রণবীর Vs রণবীর!

Subscribe to Oneindia News

চকোলেট আর ঝাল একসঙ্গে মিশলে যা হয় কফি উইথ করন অনুষ্ঠানেও অনেকটা সেই অভিজ্ঞতাই হল অনুষ্ঠানের সঞ্চালক করন জোহরের। একদিকে রণবীর সিং অন্যদিকে রণবীর কাপুর।

দু'জনের পিছনেই মেয়েরা পাগল, সেক্স অ্যাপিল চরমে, দুজনের একজন দীপিকা পাডুকোনকে ডেট করেছিলেন আর একজন এখন ডেট করছেন। দীপিকার কারণেই মনে হতে পারে দুই রণবীরের মধ্যে সম্পর্কটা খুব একটা মসৃণ নয়। কিন্তু কফি উইথ করনে একেবারে অন্য কেমিস্ট্রিতে দেখা গেল সিং ও কাপুরকে।

চ্যাট শো-এ দুজনেই একেবারে খুল্লামখুল্লা হয়ে নিজেদের সেক্স প্রেফারেন্স নিয়ে আলোচনা করলেন। ক্যাটরিনা কাইফের চিকনি চামেলি গানে নাচলেনও

এই পর্বের কিছু উল্লেখযোয্যে মুহূর্ত তুলে ধরে হল এখানে।

নিজের লাল অন্তর্বাসের রহস্য ফাঁস করলেন রণবীর সিং

নিজের লাল অন্তর্বাসের রহস্য ফাঁস করলেন রণবীর সিং

এর আগে করনের এই অনুষ্ঠানে শাহরুখ খান এবং আলিয়া ভট অতিথি হিসাবে এসেছিলেন। তখন শাহরুখ করনকে রণবীর সিংয়ের কাছে প্রশ্ন রাখতে বলেছিলেন, বেফিরকে ছবিতে কি রণবীর প্যাড দেওয়া লাল আন্ডারওয়্যার পরেছিলেন।

রণবীরকে এই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে তিনি হাসতে হাসতে বলেন, "আমি আসলে প্রোডাকশনের খরচ বাঁচানোর চেষ্টা করছিলাম। না হলে আমার লাল লঙ্কার উপর স্পেশ্যাল এফেক্টে খরচ পড়ে যেত অনেক।"

বন্ধুর প্রেমিকার সঙ্গে শুয়েছিলেন রণবীর কাপুর

বন্ধুর প্রেমিকার সঙ্গে শুয়েছিলেন রণবীর কাপুর

অনুষ্ঠানের র‌্যাপিড ফায়ার রাউন্ডে যোগ দেন অর্জুন কাপুরও। অর্জুন প্রশ্ন করেন, রণবীর বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে কখনও শুয়েছেন কিনা। তাতে হাসতে হাসতে রণবীর কাপুর বলেন হ্যাঁ, হ্যাঁ। অর্জুন হাসতা হাসতে বলেন, আমারগুলোর একটাও নয় তো?

ক্যাটরিনার গানের তালে দুই রণবীরের নাচ

ক্যাটরিনার গানের তালে দুই রণবীরের নাচ

ক্যাটরিনা কাইফের চিকনি চামেলি গানের তালে নাচার সময় কে জিতল জানেন? ক্যাটের প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর নয়, বরং সবাইকে মাতিয়ে দিলেন রণবীর সিং।

রণবীর কাপুরকে ঠিক করে বসতে বললেন করন জোহর

রণবীর কাপুরকে ঠিক করে বসতে বললেন করন জোহর

রণবীর কাপুর বসার সময় হাত যেখানে রেখেছিলেন তা দেখে করণ রণবীরকে ঠিক করে বসতে বলেন। তাতে রণবীরের চটজলদি উত্তর তবে কি তোমার কোলে বসব?

সম্পর্কের 'স্পেস' নিয়ে রনবীর কাপুর

সম্পর্কের 'স্পেস' নিয়ে রনবীর কাপুর

আপাতত কোনও গার্লফ্রেন্ড নেই রণবীর কাপুরের। সিঙ্গল স্ট্যাটাস তাঁর। তা নিয়ে যে তিনি খুশি তা জানিয়ে দিলেন নিজেই।

তবে সম্পর্কে স্পেস (জায়গা) দেওয়া নিয়ে রণবীর কাপুরের মজাদার মন্তব্য , 'সিঙ্গল থাকাটা বোরিং, যদি স্পেস (মহাকাশ) চাও তাহলে নাসা-য় যোগ দাও।'

English summary
Koffee With Karan: Ranbir Kapoor responds to "sleeping with his friend's girlfriend"
Please Wait while comments are loading...