Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজার পাকিস্তানি ছবিতে সঞ্জয় দত্ত !

  • Posted By:
Subscribe to Oneindia News

জেল থেকে ছাড়া পেয়েছেন ক'দিন হল । এবার আবার শ্যুটিং ফ্লোরে দেখা যাবে বলিউডের 'সঞ্জু বাবা' -কে ওরফে সঞ্জয় দত্তকে। তবে উনি কোনও ভারতীয় সিনেমাতে নয়, বরং সীমান্ত পেরিয়ে পাকিস্তানি ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড-এর 'খলনায়ক' সঞ্জয় দত্ত।[সিনেমা ব্যবসায়ে ক্ষতি : ফের পাকিস্তানে প্রদর্শন হবে ভারতীয় সিনেমা?]

পাকিস্তানে এই ছবিটি তৈরি করছেন প্রাক্তন পাক ক্রিকেটার রামিজ রাজা। এটাই তাঁর প্রথম ছবি। ছবির লেখক ও সহ- প্রযোজকও রমিজ হবেন বলে জানা গিয়েছে। ছবির নাম 'ডোরবাজ'। আর ছবি যখন রমিজের, তখন সে ছবির গল্প নিশ্চিতভাবে ক্রিকেটকে ঘিরেই যে হবে তা আর নতুন করে বলার দরকার নেই। একথা রমিজ নিজেও নিশ্চিতভাবে জানিয়েছেন সংবাদমাধ্যমকে।[পাক অভিনেত্রী থাকবেন না ছবির প্রচারে, রইস মুক্তির আগে রাজ ঠাকরেকে 'আশ্বস্ত' করলেন শাহরুখ খান]

প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজার পাকিস্তানি ছবিতে সঞ্জয় দত্ত !

রমিজের এই ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনেত্রী হিসাবে কে থাকবেন এখন তা নিয়ে দুই ভারত-পাক অভিনেত্রীর প্রতিযোগীতা তুঙ্গে। রাখঢাক না রেখে বলেই ফেলা যাক, এই দুই অভিনেত্রীর মধ্যে একজন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ অন্যজন পাক অভিনেত্রী মাহিরা খান।

সব কিছু ঠিক থাকলে,এবছরের মে মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। উরি হামলার পর পাকিস্তানি অভিনেতা অভিনেত্রীদের বলিউডে অভিনয়ে একরকম নিষেধাজ্ঞাই জারি করে মহারাষ্ট্রের কয়েকটি রাজনৈতিক দল। এরপর পাকিস্তানি সিনেমাতে কোনও ভারতীয় অভিনেতাকে অভিনয় করা নিয়ে তারা কী পদক্ষেপ নেয় সেদিকেই তাকিয়ে রয়েছে গোটা বলিউড তথা সিনেমাপ্রেমীরা।

English summary
Ramiz Raja is making a film about cricket and it will star Sanjay Dutt!Either katrina or Mahira Khan will bestarring opposite this bollywood hero.
Please Wait while comments are loading...