Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হৃতিক নয়, সলমন-আমিরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা কর, শাহরুখকে উপদেশ দিলেন ইনি!

Subscribe to Oneindia News

আগামী প্রজাতন্ত্র দিবস একসঙ্গে বক্স অফিসে মুখোমুখি লড়তে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান এবং বলিউডের গ্রীক গড হৃতিক রোশন। রইস ও কাবিল একইদিনে মুক্তি পেতে চলেছে। হৃতিক রোশনের কাবিল যেখানে এখনও সেভাবে সাড়া জাগাতে পারেনি, সেখানে শাহরুখ খানের রইস ছবি ট্রেলর মুক্তির পর থেকেই শোরগোল ফেলে দিয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হৃতিকের বাবা রাকেশ রোশন নিজের অসন্তোষ প্রকাশ করেছেন এই বিষয়ে। তিনি বলেন, হৃতিকের কাবিল ছবির সঙ্গে একইদিনে মুক্তি পাচ্ছে শাহরুখের রইস। তাই আমি শাহরুখকে বলেছি, সুপারস্টার সলমন খান এবং আমির খানের সঙ্গে প্রতিযোগীতা কর, হৃতিক নয়, ও অনেক জুনিয়র।

হৃতিক নয়, সলমন-আমিরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা কর, শাহরুখকে উপদেশ দিলেন ইনি!

শুধু তাই নয়, রাকেশ রোশন বলেন, "যে কেউ অস্বস্তি বোধ করবে। আমারও তার হয়েছে। যদি এটা শাহরুখ খানের সঙ্গে হত, তাহলে, ওরও খারাপ লাগত। আমি ওকে বলেছি, আমরা দুজনের কেউই ব্যবসা করতে পারব না।"

রাকেশ রোশনের অভিযোগ, "আমি ওকে বলেছি, আমি তোমার ছবির বিষয়ে প্রচুর ভাল রিভিউ পেয়েছি। এই ছবি ৩০০ কোটি টাকার ব্যবসা করতে পারে। আর সবচেয়ে বড় কথা, আমি শাহরুখকে বলেছি তোমার সমসাময়িক সলমন এবং আমির খান। তাদের সঙ্গে প্রতিযোগীতা কর, হৃতিকের সঙ্গে কেন ও তোমার থেকে অনেক পরে ইন্ডাস্ট্রিতে এসেছে। ও আমার সামনে বোঝার ভান করল। কিন্তু তবুও পরে ছবি মুক্তির দিনের বদল করল না।"

English summary
Rakesh Roshan Told Shahrukh Khan To Compete With Salman Khan & Shahrukh Khan Not Hrithik Roshan
Please Wait while comments are loading...