Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি)'বাহুবলী ২' দেখে কাকে সেলাম ঠুকলেন রজনীকান্ত?

  • Posted By:
Subscribe to Oneindia News

'বাহুবলী' জ্বরে কাঁপছে গোটা দেশ। শুধু 'সিনেমা হল' নয়, দেশের বিভিন্ন প্রান্তের নানা দোকানপাটে চলছে 'বাহুবলী সেল'। এক কথায় বলা যায়, 'বাহুবলী ২' এখন প্রায় উৎসবের পর্যায়ে চলে গিয়েছে গোটা দেশজুড়ে। আর যে দক্ষিণী সিনেমা গোটা দেশকে নাড়িয়ে দিতে পারে, সেই ছবি যে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে ছুঁয়ে যাবে না, তা কী হয় ?

সারাদেশের চলচ্চিত্র প্রেমীদের মতো রজনীকান্তও দেখেছেন 'বাহুবলী ২'। কী বললেন দক্ষিণের 'থালাইভা' এই ছবি দেখে? জেনে নেওয়া যাক, 'বাহুবলী ২' দেখার পর সুপারস্টার রজনীকান্তের 'রিভিউ' কী।

রজনীর 'রিভিউ'

রজনীর 'রিভিউ'

তিনি দক্ষিণী ছবির গর্ব। তাঁর ছবি মুক্তি পেলে অফিস কাছারিতে ছুটি পড়ে যায়। এককথায় গোটা দক্ষিণ ভারত পুজো করে তাঁদের 'থালাইভা' রজনীকান্তকে। আর সেই রজনীকান্তই এবার দরাজ সার্টিফিকেট দিলেন 'বাহুবলী ২' কে। ছবির প্রশংসা করে রজনী বলেন," এ ছবি ভারতীয় সিনেমার গর্ব।"

কাকে সেলাম ঠুকলেন রজনীকান্ত?

কাকে সেলাম ঠুকলেন রজনীকান্ত?

গত সপ্তাহান্তে রজনীকান্ত 'বাহুবলী ২' দেখেছেন। তারপরই আপ্লুত সুপারস্টার টুইটে জানান, " বাহুবলী ২ ভারতীয় সিনেমার গর্ব, আমার সেলাম রইল ভগবানপুত্র এসএস রাজামৌলি ও তাঁর গোটা দলের জন্য। এটি একটি মাস্টারপিস।"

রাজামৌলির উত্তর

রাজামৌলির উত্তর

রজনীর টুইটে অপ্লুত হয়ে পড়েন 'বাহুবলী' সিরিজের
পরিচালক এসএস রাজামৌলি। তিনি রজনীর টুইটের প্রত্যুত্তরে জানান, "থালাইভা... মনে হচ্ছে ভগবান নিজে আমাদের আর্শিবাদ করছেন। আমার গোটা দল আপ্ুলত। এর থেকে বড় পাওনা আর কিছু হতে পারেন।"

কী বললেন ভল্লাল দেব ?

কী বললেন ভল্লাল দেব ?

'বাহুবলী' নিয়ে রজনীর টুইট ঘিরে উত্তেজনায় ফুটছে গোটা দক্ষিণী চলচ্চিত্র জগত। ছবির ভূয়সী প্রশংসা করায় , রজনীকান্তকে ধন্যবাদ জানান রাণা দাগ্গুবাটি, যিনি ছবিতে ভল্লাল দেবের চরিত্রে অভিনয় করেছেন।

প্রশংসা কোড়াচ্ছেন শিবগামী!

প্রশংসা কোড়াচ্ছেন শিবগামী!

ছবি ঘিরে রজনীকান্তের প্রশংসা ছাড়াও , দর্শকদেরও ভূয়সী প্রশংসা উঠে আসছে 'বাহুবলী ২' কে ঘিরে। ছবিতে রানী শিবগামীর চরিত্রে অভিনয় করেছেন রম্যা কৃষ্ণাণ। ভক্তদের ক্রমাগত টুইট ও বার্তা পেয়ে তিনিও সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রশংসায় মুখরিত কাটাপ্পা ও বাহুবলী!

প্রশংসায় মুখরিত কাটাপ্পা ও বাহুবলী!

ছবিতে বিখ্য়াত কাটাপ্পার চরিত্রে রয়েছেন দক্ষিণী অভিনেতা সত্যরাজ। অন্যদিকে
মহেন্দ্র ও অমরেন্দ্র বহুবলীর চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী নায়ক প্রভাস। দুজনেই ছবিতে অনবদ্য অভিনয়রে জন্য ক্রমাগত প্রশংসা পেয়ে চলেছেন। সবমিলিয়ে একের পর এক নতুন সাফল্যের রেকর্ড গড়ে চলেছে 'বাহুবলী ২' ।

English summary
Superstar Rajinikanth saw S S Rajamouli's latest piece Baahubali: The Conclusion over the weekend and said that the film is 'Indian cinema's pride.' Baahubali is winning in terms box office numbers and critical acclaim ever since it released on Friday
Please Wait while comments are loading...