Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'রইস 'বনাম 'কাবিল', বক্স অফিসের যুদ্ধের আগেই সরগরম বলিউড

  • Posted By:
Subscribe to Oneindia News

আগামী ২৫ সে জানুয়ারি একই সঙ্গে মুক্তি পেতে চলেছে শাহরুখ খান-মাহিরা খান অভিনীত 'রইস' ও হৃতিক রোশন -ইয়ামি গৌতম অভিনীত ' কাবিল'। ২ টি ছবিকে নিয়েই রয়েছে তুমুল উত্তেজনা। দুটি ছবিই যে বক্স অফিসের যুদ্ধে কেউ কাউকে ছে়ডে কথা বলবে না তা নিয়ে আর কোনও সন্দেহ নেই।


তবে একই দিনে দুটি সিনেমার মুক্তি পাওয়ার ঘটনা, এখন বলিউডের খবরের শিরোনামে। এমনিতে শাহরুখ খান ও হৃতিক রোশনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বেশ ভালো। শেষবার দুজনকে একসাথে করণ জোহরের 'কভি খুশি কভি গমে' স্ক্রিন শেয়ার করতেও দেখা গেছে।

'রইস 'বনাম 'কাবিল', বক্স অফিসের যুদ্ধের আগেই সরগরম বলিউড

তবে জানা গিয়েছে যে স 'কাবিলের ' সঙ্গেই 'রইজ' একই দিনে মুক্তি পাচ্ছে বলে মনে কিছুটা আঘাত পেয়েছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। যদিও রাকেশের সঙ্গে শহারুখের ভালো সম্পর্ক 'করণ অর্জুন' ছবির সময় থেকেই। তবুও এই খবর উঠে আসাতে , তা মুখরোচক খবর হিসাবে ঘোরা ফেরা করছে বলিউডের আনাচে কানাচে ।

ব্যবসায়িক দিক থেকে 'রইস' মুক্তির দিনক্ষণ প্রসঙ্গে শাহরুখের অবস্থান তিনি বুঝছেন, বলে জানান বলিউডের নিল চোখের 'গ্রিক গড' হৃতিক। তিনি জানান ব্যবসায়িরকভাবে শাহরুখ যা করেছে, তা তিনি একেবারেই বুঝছেন। তাই বন্ধুত্ব একদিকে ও ব্যাবসা একদিকে বলে জানিয়েছন 'কাবিলের' নায়ক।

English summary
Shah Rukh Khan starrer Raees and Hrithik Roshan– Yami Gautam starrer Kaabil will be hitting the silver screens on January 25. Both the movies are highly anticipated ones due to their larger than life scripts and top notch A listed stars.
Please Wait while comments are loading...