Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিগ বসে 'সুলতান' সলমনের সঙ্গে সাক্ষাতে আসছেন 'রইস' শাহরুখ, কিন্তু কবে?

  • Written By:
Subscribe to Oneindia News

বিগ বস ১০ এর গ্র্যান্ড ফিনালের আর বেশিদিন বাকী নেই। তবে ফিনালের যত দিন এগিয়ে আসছে, প্রতিবারের মতোই উত্তেজনা যেন আরও বেড়ে চলেছে। এবারের বিগ বসের ঘরে অর্ধেক প্রতিযোগীরই তারকা ইমেজ ছিল না। সেটা যেন শো-এর টিআরপি আরও বাড়িয়ে দিয়েছে।

এই উত্তেজনাকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে বিগ বসের দশম মরশুমের ফিনালেতে আসতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। বিগ বসের সঞ্চালক সুলতান সলমন খানের সঙ্গে দেখা করতে আসছেন শাহরুখ।

বিগ বসে 'সুলতান' সলমনের সঙ্গে সাক্ষাতে আসছেন 'রইস' শাহরুখ, কিন্তু কবে?

তবে জানা গিয়েছে, শুধু দেখা করাই নয়, একইসঙ্গে নিজের আসন্ন সিনেমা রইস-এর প্রচারও সেরে নেবেন তিনি। মূলত সেই উদ্দেশ্যেই বন্ধু সলমনের সঙ্গে ফের একবার টেলিভিশনের পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের দুই সুপারস্টারকে।

এর আগে গত মরশুমে বিগ বসের ঘরে সলমনের সঙ্গে দেখা করতে এসেছিলেন শাহরুখ খান। সেই শো-এর টিআরপি আকাশ ছুঁয়েছিল। প্রযোজকদের আশা, এবারও সেরকম কিছুই হতে চলেছে। বন্ধু সলমনের সঙ্গে দেখা এবং নিজের সিনেমার প্রচার দুটোই একসঙ্গে সেরে নেবেন শাহরুখ। আর বদলে দশর্কেরা পাবেন ভরপুর বিনোদনের টোটকা।

English summary
With Bigg Boss 10 finale coming closer, we are already aware that Shah Rukh Khan will be seen on Bigg Boss 10 to promote his upcoming movie 'Raees'.
Please Wait while comments are loading...