Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'পার্চড' সিনেমার নগ্ন দৃশ্য ফাঁস, সাংবাদিকের প্রশ্নের কী উত্তর দিলেন রাধিকা?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বুধবার একটি সাংবাদিক সম্মেলন চলার সময়ে মেজাজ হারালেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সাংবাদিকরা যখন অভিনেত্রীকে 'পার্চড' সিনেমার নগ্ন দৃশ্যটি ফাঁস হওয়া প্রসঙ্গে প্রশ্ন করেন তখনই মেজাজ হারান রাধিকা। [(ছবি) FHM-এর পর এবার ফেমিনার কভার উত্তাপ ছড়ালেন রাধিকা আপ্তে!]

এদিন রাধিকা রেগে গিয়ে সাংবাদিকদের উদ্দেশ্য করে বেশ কয়েকটি কড়া কথা শুনিয়ে দেন। রাধিকা এদিন বলেন, "আপনাদের মতো লোকেদের জন্যই বিতর্কের সৃষ্টি হয়।আপনারা ভিডিওটি দেখেছেন, অন্যদের সঙ্গে শেয়ার করেছেন তাই আপনারাই বিতর্ক তৈরি করেছেন"। এমনটাই এদিন অভিযোগ করেন অভিনেত্রী রাধিকা আপ্তে। [(ছবি) শুধু FHM-এর কভার পেজেই নয়, শুটিংয়েও সুপার হট রাধিকা!]

'পার্চড' সিমেনায় নগ্ন দৃশ্য ফাঁস, সাংবাদিকের প্রশ্নের কি উত্তর দিলেন রাধিকা?

উল্লেখ্য আদিল হুসেন এবং রাধিকা আপ্তে অভিনীত পার্চড সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই একটি দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়ে যায়। আদিল ও রাধিকার এই ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই শুরু হয়ে যায় বিতর্ক।

যদিও এই ভিডিওটি ফাঁস হওয়ার পরে রাধিকা একাধিক সাংবাদিক সম্মেলনে অংশ নিয়েছেন। কিন্তু কখনই তাকে মেজাজ হারাতে দেখা যায়নি। প্রতিটি সাংবাদিক সম্মেলনে রাধিকা দর্শকদের উদ্দেশ্যে বলেন, সিনেমায় ফাঁস হয়ে যাওয়া দৃশ্য ছাড়াও অনেক কিছু রয়েছে।

এদিন রাধিকা আরও বলেন, অভিনয় কারা আমার কাজ। আমার শরীর নিয়ে আমি মোটেও লজ্জিত নই। হলিউড সিনেমাতেও অনেকেই এই ধরনের অভিনয় করেন । তাহলে তিনি করলে দোষ কোথায়, এমন প্রশ্নও করেন এদিন অভিনেত্রী।

English summary
Radhika Apte Shuts Up The Reporter When Asked About Leaked Scenes Of Parched!
Please Wait while comments are loading...