Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুক্তির আগেই 'বাহুবলী ২' দেখবেন প্রধানমন্ত্রী মোদী, রানি এলিজাবেথ দ্বিতীয়

  • Posted By:
Subscribe to Oneindia News

পরিচালক এসএস রাজামৌলীর নির্দেশিত সিনেমা বাহুবলী ২ এবছরেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। এবং এবছরের সবচেয়ে চর্চিত সিনেমা যে এটিই তা নিয়ে কারও মনে কোনও সন্দেহ নেই।

মুক্তির আগেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলল বাহুবলী ২!

২০১৭-য় এই বলিউড সিনেমাগুলি না দেখলে বড় মিস করবেন আপনি

সকলে অধীর আগ্রহে আগামী ২৮ এপ্রিলের দিকে তাকিয়ে রয়েছেন। কারণ ওইদিনেই প্রথম জানা যাবে, কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছিলেন।

মুক্তির আগেই 'বাহুবলী ২' দেখবেন মোদী, রানি এলিজাবেথ

গত চারবছর ধরে একটি সিনেমার পিছনে খেটে চলেছে রাজামৌলীর নেতৃত্বে বিরাট বড় একটি দল। সিনেমার কলাকুশলী থেকে শুরু করে প্রোডাকশনের প্রতিটি সদস্য নিজের সেরাটা দিয়েছেন সিনেমার পিছনে। আর তাই এতটা গ্র্যান্ড হয়েছে বাহুবলীর প্রথম ভাগ। এবার শেষার্ধও অসাধারণ কিছুই হবে, এমনটাই ভেবে সকলে অপেক্ষা করে রয়েছেন।

বাহুবলী ২ এর ক্লাইম্যাক্স ভিডিও ফাঁস ইন্টারনেটে, গ্রেফতার টেকনিশিয়ান

এদিকে জানা গিয়েছে, সরকারিভাবে মুক্তির আগেই বাহুবলী ২ সিনেমাটি দেখানো হবে ব্রিটেনের রানি এলিজাবেথ দ্বিতীয়কে। এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সিনেমাটি দেখবেন।

ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউট বাহুবলী ২-এর বিশেষ স্ক্রিনিং করবে। এর মধ্যে অন্য ভারতীয় সিনেমাও রয়েছে। 'ইন্ডিয়া অন ফিল্ম' অনুষ্ঠানের অঙ্গ হিসাবে এমনটা করা হবে। সম্ভবত ২৪ এপ্রিল এই সিনেমাটি দেখানো হবে। যদিও সরকারিভাবে এখনও এই বিষয়ে কিছুই জানানো হয়নি।

সূত্রের খবর, রানি এলিজাবেথ ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। ভারতের ৭০ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এমন উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

English summary
Queen Elizabeth II and PM Narendra Modi to watch ‘Bahubali 2’ before its release. As per a report on India Today, it will be the Queen of England and Indian Prime Minister Narendra Modi, who would get to see the film before its official release!
Please Wait while comments are loading...