Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কবিগুরুর 'কৃষ্ণকলির' কথা কে না জানে, কিন্তু সুদানের এই কৃষ্ণকলি এখন ভাইরাল ইন্টারনেটে

Subscribe to Oneindia News

এক সময়ে শোনা গিয়েছিল বলিউডের এক উঠতি গায়িকার গায়ের রঙ কালো হওয়ায়, তাঁকে প্রেমে প্রত্যাখ্যাত হতে হয়। উপরুন্ত কালো বলে খোঁটা দিতে ছাড়েনি গায়িকার পছন্দের মানুষটি । 'কৃষ্ণকলির' মায়ায় মোহময় হওয়ার ক্ষমতা হয়তো সব পুরুষের থাকেনা! তবে এখন কৃষ্ণবর্ণের সুন্দরী মডেলই হরণ করে চলেছেন একর পর এক পুরুষ হৃদয়। কৃষ্ণাঙ্গ মডেল নেয়াকিম গাটচিউ এখন সোশ্যাল মিডিয়ার লেটেস্ট সেনসেন।

দক্ষিণ সুদানের ২৪ বছর বয়সী এই মডেল, সদর্পে নিজের কৃষ্ণবর্ণকে তুলে ধরে , এই মুহুর্তে র হটেস্ট মডেল। কিছুদিন আগেই ইনস্তাগ্রামে নিজের ছবিপোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সারা ফেলে দেন তিনি। নেয়াকিম শুধু সুন্দরী নয়, সাহসী-সুন্দরীও বটে।

কবিগুরুর 'কৃষ্ণকলির' কথা কে না জানে, কিন্তু সুদানের এই কৃষ্ণকলি এখন ভাইরাল ইন্টারনেটে

কৃষ্ণাঙ্গকে সৌন্দর্যের আওতায় না রাখার যে পুরনো রীতি ছিল , তার দিন বদল বোধ হয় শুরু হল নোয়াকিমের মতো সুন্দরীদের হাত ধরে। শুধুমাত্র বর্ণের ভিত্তিতে মানুষের সৌন্দর্য মাপার দিন এভাবেই শেষ করে দিতে চলেছেন নেয়াকিমরা। যদিও কালো হওয়ার কারণে বার বাহর নোয়াকিমকে শুনতে হয়েছে নানা কথা, সহ্য করেছে নানা টিটকিরি। আর এই সমস্ত পরিস্থিতিকে হেসে উড়িয়ে দিয়েছেন নোয়াকিম।

English summary
Who says beauty has got anything to do with complexion. Meet Nyakim Gatwech, an international model who has defied all the beauty rules with her distinctive dark complexion.The 24-year-old is a South-Sudanese model and is popularly called the Queen of Dark. In the times where people still go after skin brightening and lightening creams, she embraces her complexion with utmost confidence.
Please Wait while comments are loading...