Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আর পাকিস্তানিদের সঙ্গে কাজ নয়, মুচলেখা দিয়ে সময়ে মুক্তি পাচ্ছে 'অ্যায় দিল হ্যায় মুশকিল'

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ২২ অক্টোবর : অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার মুক্তি নিয়ে জট কাটল। সিনেমার প্রযোজক করণ জোহরের সঙ্গে আলোচনা করার পরই তাতে ছাড়পত্র দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ ও মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে। ['অ্যায় দিল হ্যায় মুশকিল' নিয়ে এই ৯ তথ্য আপনি নিশ্চিত জানেন না!]

এই সিনেমায় পাকিস্তানি শিল্পী ফাওয়াদ খান অভিনয় করায় তা নিয়ে বাধা দেন এমএনএসের প্রধান রাজ ঠাকরে। দীপাবলীতে মুক্তি পাওয়ার কথা থাকলেও তাতে বাধ সাধেন রাজ ও তাঁর দল। তবে এদিন সমস্যার জট কেটে গিয়েছে। নির্ধারিত সময়েই মুক্তি পেতে চলেছে সিনেমাটি। [পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করতে চান না করন জোহর!]

জট কাটল, মুচলেখা দিয়ে সময়ে মুক্তি 'অ্যায় দিল হ্যায় মুশকিল-এর

উরি হামলার পরবর্তী সময়ে পাক শিল্পীদের কোনওভাবে কাজ করতে দেওয়া যাবে না। এবং অবিলম্বে পাক শিল্পীদের দেশে ফেরত যেতে হবে বলে হুমকিও দেওয়া হয়। সেইমতো ঝামেলা এড়াতে দেশে ফিরে গিয়েছেন ফাওয়াদ খানও।

তবে এদিন বৈঠকে ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার গিল্ডের তরফে সভাপতি মুকেশ ভাট, প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর, সাজিদ নাদিয়াদওয়ালা, বিজয় সিংয়ের মতো ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যস্থতাতেই সিনেমার জট খোলে।

তবে বৈঠক শেষেও একইরকম আক্রমণাত্মক ছিলেন রাজ ঠাকরে। তিনি জানান, যে সমস্ত প্রযোজকেরা পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সিনেমায় নিয়েছেন, তাদের সকলকে ৫ কোটি টাকা করে সেনা উন্নয়ন তহবিলে জমা দিতে হবে।

পাশাপাশি পাকিস্তান যখন ভারতীয় সিনেমা বা সিরিয়াল তাদের দেশে সম্প্রচার বন্ধ করেছে, তাহলে কেন আমরা তাদের জন্য লাল কার্পেট বিছিয়ে দেব, প্রশ্ন করেছেন রাজ। এর পাশাপাশি রাজের দাবি, প্রযোজকরা ভবিষ্যতে আর কোনও পাকিস্তানি অভিনেতাদের সিনেমায় নেবেন না, এটা তাদের লিখিত দিতে হবে।

এর পাশাপাশি এদিনের বৈঠক শেষে মহেশ ভাট প্রোডিউসার গিল্ডের তরফে জানান, তাঁরা মুখ্যমন্ত্রী ফড়নবীশকে আশ্বস্ত করেছেন যে কোনও প্রযোজক ভবিষ্যতে পাকিস্তানি অভিনেতা বা কলাকুশলীদের সঙ্গে কাজ করবেন না। এবং অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার শুরুতেও উরি হামলায় মৃত সৈনিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমা শুরু করতে হবে।

English summary
Producer who cast Pakistani artist must pay to Army relief fund: Raj Thackeray
Please Wait while comments are loading...