Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই পোশাকে প্রিয়াঙ্কার আবেদনে মাত ইন্টারনেট

Subscribe to Oneindia News

তিনি এখন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্না নায়িকা। তিনি হলিউডের অভিনেত্রী , তাই প্রিয়াঙ্কা চোপড়া যেখানেই যান, সেখানেই কিছু না কিছু খবর উঠে আসে। বেশিরভাগ ক্ষেত্রেই প্রিয়াঙ্কার থেকেও প্রিয়াঙ্কার পোশাক থাকে খবরের শিরোনামে। এবারেও তাইই। স্কিন কালারের সাটিন গাউনে লাস্যময়ী প্রিয়াঙ্কার একটি ছবি ইন্টারনেটে ছড়াতেই তা ভাইরাল হয়ে ওঠে।

এই পোশাকে প্রিয়াঙ্কার আবেদনে মাত ইন্টারনেট

'কোয়ান্টিকো' স্টার প্রিয়াঙ্কাকে কিছুদিন আগেই তাঁর নতুন হলিউড প্রজেক্ট 'ইজন্ট রোম্যান্টিক' এর শ্যুটিং -এ দেখা যায়। সে সময়ে তাঁর পরনে ছিল একটি পাতলা সাটিন স্কিন কালারের গাউন। এই পোশাকে প্রিয়াঙ্কা যেন আগের চেয়ে অনেক বেশি লাস্যময়ী হয়ে উঠেছিলেন।

এই পোশাকে প্রিয়াঙ্কার আবেদনে মাত ইন্টারনেট

প্রিয়াঙ্কারর গোটা শরীরী ভাষায় উঠে এসেছে আবেদনের ঝলক। কিছুদি আগেই প্রিয়াঙ্কার 'ট্রেঞ্চ' পোশাকটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। আর এবার সাটিন গাউন। বলিউডের পিগি চপস আজকাল যাই করুন না কেন , হলিউডে খ্যাতি পেয়ে , তিনি প্রায়ই থেকে যাচ্ছেন সংবাদে।

English summary
the Quantico actress has been spotted wearing some really hot and some not-so-hot attires on the sets of Isn't It Romantic--her upcoming Hollywood project, in which she plays a Bollywood star.This skin-coloured satin gown, however, took things to a whole new level.
Please Wait while comments are loading...