Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'বাহুবলী ২' ছবি নিয়ে অজানা গল্প শোনালেন প্রভাস, দেখুন ফোটোফিচার

Subscribe to Oneindia News

'বাহুবলী ২' ছবির আকাশচুম্বী সাফল্যে রাতারাতি দেশের সুপারস্টার হয়ে উঠেছেন দক্ষিণী হিরো প্রভাস। একের পর এক রেকর্ড ভেঙে ফেলা বাহুবলী ছবিকে নিয়ে ক্রমেই বাড়ছে মানুষের উচ্ছাস, কৌতূহল।

আর সেই সমস্ত কৌতূহলকে সামনে রেখেই বাহুবলী ছবি ঘিরে বহু তথ্যই জানার আগ্রহ রয়েছে দর্শকদের। বিশেষত আগ্রহী প্রভাসের মহিলা ভক্তরা। তাই এবার এই ছবি ঘিরে অজানা কিছু তথ্য জেনে নেওয়া যাক খোদ , ছবির হিরো 'বাহুবলী' প্রভাসের মুখ থেকেই।

ছবির সবচেয়ে কঠিন মুহূর্ত

ছবির সবচেয়ে কঠিন মুহূর্ত

একই ছবিতে বাবা ও ছেলের ভূমিকায় একই অভিনেতার অভিনয় করাটা রীতিমত চ্যালেঞ্জের বিষয়। দুটি ভিন্ন চরিত্রের অনুভূতিকে বুঝে এই অভিনয় করতে হয়েছে প্রভাসকে। কাজটা খুব একটা সহজ ছিলনা বলে জানালেন তিনি।

সাফল্য নিয়ে কী ব্যাখ্যা?

সাফল্য নিয়ে কী ব্যাখ্যা?

'বাহুবলী ২' এর পর তিনি এই পরিমাণ সাফল্য পাবেন , তা ভাবতেই পারেননি প্রভাস। এই অনুভূতি তিনি ভাষায় প্রকাশ করতে পারবেন না বলে জানিয়েছেন প্রভাস।

পরিচালকের আস্থা

পরিচালকের আস্থা

পরিচালাক এস এস রাজামৌলি যে তাঁর ওপর আস্থা রেখেছেন, সেই ঘটনায় আপ্লুত অভিনেতা প্রভাস। অভিনেতা হিসাবে পরিচালকের আস্থা অর্জন করে পেলা নিঃসন্দেহে একটি বড় ঘটনা।

বাহুবলী ছবির জন্য ঠিক কতটা নিজেকে উৎসর্গ করেছেন?

বাহুবলী ছবির জন্য ঠিক কতটা নিজেকে উৎসর্গ করেছেন?

একটিমাত্র ছবির জন্য কেরিয়ারের ৫ থেকে ৭টি বছর নিয়োজিত করা মুখের কথা নয়। তবে এই কাজ সহজেই করে ফেলেছেন অভিনেতা প্রভাস। তাঁর যুক্তি বাহুবলীর মতো একটি এত বড় মাপের চরিত্রকে ফুটিয়ে তুলতে , এইভাবে নিজেকে উৎসর্গ করে তিনি গর্বিত।

কেন 'বাহুবলী ২' নিয়ে এত বেশি উন্মাদনা?

কেন 'বাহুবলী ২' নিয়ে এত বেশি উন্মাদনা?

বাহুবলীর ২য় পর্ব ঘিরে উন্মাদনা অনেক বেশি কারণ , বাহুবলীর প্রথম পর্বকে মানুষ পছন্দ করেছেন। এই ছবির সাফল্য আঞ্চলিক পরিচালকদের অনেকটাই উৎসাহ দেবে বলে মনে করেন প্রভাস।

কীভাবে নিজেকে তৈরি করেছেন 'বাহুবলী' ছবির জন্য?

কীভাবে নিজেকে তৈরি করেছেন 'বাহুবলী' ছবির জন্য?

এই চরিত্রটির জন্য মানসিক ও শারীরিক দুটি দিক থেকেই প্রয়োজন ছিল অধ্যাবসায়। আর তা শতকরা ১০০ ভাগই দিয়েছেন বলে জানালেন প্রভাস।

English summary
After the dream run of Baahubali 2, Prabhas has become a national superstar. His film shattered all the records at the box office and people want to know more and more about this brilliant performer.
Please Wait while comments are loading...