Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হিন্দি ছবিতে প্রভাস? সঙ্গে অভিনয় করতে চাইছেন আলিয়া!

প্রভাসকে নায়ক হিসাবে হিন্দি ছবিতে লঞ্চ করার ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন করণ জোহার।

Subscribe to Oneindia News

'বাহুবলী' থেকে 'বাহুবলী ২' ,দুটি ছবিতেই মাতিয়ে দিয়েছেন এই তেলুগু অভিনেতা। দেশের এই মুহুর্তের অন্যতম হার্টথ্রব অভিনেতা প্রভাস। যিনি ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন ৬০০০ প্রেমের প্রস্তাব। আর তাঁর এই তুঙ্গে থাকা চাহিদাকে কাজে লাগিয়ে এবার বলিউডের হিন্দি ছবিতে প্রভাসকে লঞ্চ করতে চাইছেন প্রযোজক করণ জোহার।

অসমর্থিত সূত্রের খবর, প্রভাসকে নায়ক হিসাবে হিন্দি ছবিতে লঞ্চ করার ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন করণ জোহার। শোনা যাচ্ছে ছবির বিষয়ে রাজামৌলির সঙ্গে আবোচনাও শুরু করেছেন করণ জোহার। উল্লেখ্য 'বাহুবলী ২' ছবির হিন্দি সত্ত্বর প্রযোজক ছিলেন করণ।

হিন্দি ছবিতে প্রভাস? সঙ্গে অভিনয় করতে চাইছেন আলিয়া!

এদিকে , 'বাহুবলী' প্রভাসের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের মিষ্টি নায়িকা আলিয়া ভট। সোস্যাল মিডিয়ায় তাঁর ফ্যানেদের সঙ্গে আলাপচারিতা করার সময় আলিয়াকে তাঁর এক ভক্ত জিজ্ঞাসা করেন যে তিনি প্রভাসের সঙ্গে কাজ করত চান কী না। তাতে তিনি সম্মতি জানান। প্রসঙঅত এর আগে 'বাহুবলী ২ ' দেখে প্রভাস সম্পর্কে উচ্ছসিত প্রশংসা করেন আলিয়া।

WHAT OTHERS ARE READING
English summary
Actress Alia Bhatt has praised filmmaker S.S. Rajamoulis magnum opus "Baahubali 2: The Conclusion" and says she is keen to work with its lead actor Prabhas.
Please Wait while comments are loading...