Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার পারিশ্রমিকের বিচারে বলিউডের খানেদের ঘাড়ে কী নিঃশ্বাস ফেলতে চলেছেন প্রভাস?

Subscribe to Oneindia News

জনপ্রিয়তায় এখন তিনি রীতিমত টক্কর দিচ্ছেন বলিউডি খানেদের। এবার তার সঙ্গে সঙ্গে পারিশ্রমিকের দিক থেকেও শাহরুখ সলমনদের আনায়াসে ছুঁয়ে ফেলার পথে পা বাড়ালেন বাহুবলী সিরিজের নায়ক অভিনেতা প্রভাস। এর আগে তাঁর ছবি পিছু পারিশ্রমিক ছিল ২০ থেকে ২৫ কোটি টাকা। তবে এখন অবশ্যই তা বাড়তে চলেছে বহুগুণে।

'বাহুবলী ২'ইতিমধ্যেই বাজার করেছে হাজার কোটির উপর। দেশে নয় বিদেশের মাটিতেও দক্ষিণ ভারতীয় এই ছবি মন কেড়ে চলেছে দর্শকদের। জনপ্রিয়তার তুঙ্গে থাকা প্রভাসের মোমের মূর্তি জায়গা করে নিয়েছে মাদাম তুসোতে। আর এসবের পর, শোনা যাচ্ছে নিজের পারিশ্রমিক তুমুলভাবে বাড়িয়ে দিয়েছেন প্রভাস।

এবার পারিশ্রমিকের বিচারে বলিউডের খানেদের ঘাড়ে কী নিঃশ্বাস ফেলতে চলেছেন প্রভাস?

জানা গিয়েছে, নিজের পারিশ্রমিক ৫ কোটি টাকা বাড়িয়ে দিয়েছেন প্রভাস। সমস্ত তথ্য সত্যি হলে প্রভাসের আগামী দিনের পারিশ্রমিক গিয়ে দাঁড়াবে ৩০ কোটি টাকায়। উল্লেখ্য বলিউড খানেরা এখন ৪০ থেক ৪৫ কোটি টাকা পারিশ্রমিক হিসাবে নেন। সেক্ষেত্রে প্রভাসের এই নয়া পারিশ্রমিকের অঙ্ক বলিউড তারকাদের ঘাড়ে যে নিঃশ্বাস ফেলবে তা বলা বাহুল্য।

English summary
Move over the Khans! Prabhas is the new heartthrob of our generation and why not? From having sharp acting skills to a swanky body, Prabhas has become the nation's crush over last few years!
Please Wait while comments are loading...