Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৪ দিনে ১ কোটির ব্যবসা করে ইতিহাস গড়ল পোস্ত!

Subscribe to Oneindia News

ফের একবার বড়পর্দাপয় ম্যাজিক তৈরি করল পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের জুটি। ১২ মে মুক্তি পেয়েছিল 'পোস্ত'। মাত্র ৪ দিনেই ১ কোটি টাকার ব্যবসা করে নয়া রেকর্ড গড়ে ফেলেছে এই ছবি। তারই সঙ্গে বছরের প্রথম বাংলা ব্লকবাস্টার ছবিও পেয়ে গিয়েছি আমরা।

প্রথম দিনেই ব্যবসার অঙ্কে ইতিহাস সৃষ্টি করেছিল শিবপ্রসাদ-নন্দিতার প্রাক্তন। এবার সেই রেকর্ড ভেঙে এগিয়ে গেল সৌমিত্র চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী এবং অর্ঘ্য বসু রায় অভিনীত পোস্ত।

৪ দিনে ১ কোটির ব্যবসা করে ইতিহাস গড়ল পোস্ত!

মিডিয়া সূত্রের খবর, শহরের সিঙ্গল স্ক্রিন থিয়েটার বসুশ্রীতে বাহুবলীর ৩টি শো চলছিল এবং পোস্তর একটি শো। অথচ ব্যবসার নিরিখে বাহুবলীর ৩ শো-কে টপকে গিয়েছে পোস্ত-র একটি শো। ২০১৫ সালে এমনই সাড়া জাগিয়েছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটির 'বেলাশেষে'। এবছরও ইতিহাসের পুনরাবৃত্তি।

একই দিনে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন, মনোজ বাজপেয়ী, জ্যাকি শ্রফ অভিনীত সরকার ৩ এবং পোস্ত। যেখানে বিগ বি-র সরকার ৩-এর ভরাডুবি সেখানে পাতের পোস্ত একেবারে চেটেপুটে খেয়েছে বাঙালি।

মিডিয়া সূত্রের খবর, সকালের শো-এ মাল্টিপ্লেক্সগুলিতে আসন ভর্তির হার প্রথম দিনে ছিল ৯০ শতাংশ। সোমবারের মতো কাজের দিনে সিঙ্গল স্ক্রিন থিয়েটারে এই সংখ্যাটা অবশ্য ৭৫ শতাংশ। এই অঙ্কটা দারুণ বলেই মনে করছেন হল মালিকরা। চাঁদিফাটা গরমেও দুপুরের শো গুলি দারুণ যাচ্ছে।

পরিচালক শিবপ্রসাদ অবশ্য মানুষের এই প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত। তাঁর কথায়, ছবির উপকরণ ভাল হলে তা যে দর্শক টানতে পারে তা নিয়ে কোনও সন্দেহ নেই। ৮৩ বছর বয়সেও যে সৌমিত্র চট্টোপাধ্যায় বক্স অফিসে ম্য়াজিক ক্রিয়েট করতে পারেন তা দেখে চমকেছেন খোদ পরিচালক।

English summary
Posto creates history, makes 1 crore in 4 days
Please Wait while comments are loading...