Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) করন-কাজল বন্ধুত্বের ইতি !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

অভিনেত্রী কাজল এবং পরিচালক করন জোহরের এতদিনের বন্ধুত্বে ছেদ পড়তে চলেছে ? আপাতত এমনই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। বিতর্কের সূত্রপাত কামাল রশিদ খান একটি মন্তব্যকে ঘিরে। করন জোহর 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির প্রচারের জন্য কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন অভিযোগ তুলেছিলেন অজয় দেবগণ। অজয় আরও অভিযোগ করেন, 'শিবায়' সিনেমাটির প্রচারে বিঘ্ন ঘটাতে কামালকে ব্যবহার করা হচ্ছে। করন যদিও অজয়ের অভিযোগ অস্বীকার করেন। এই ঘটনার প্রভাব কাজল-করণের বন্ধুত্বের উপরে পড়েছে বলে শোনা যাচ্ছে। [(ছবি) 'অ্যায় দিল হ্যায় মুশকিল' নিয়ে এই ৯ তথ্য আপনি নিশ্চিত জানেন না!]

কয়েকদিন আগেই একটি সাংবাদিক সম্মেলনে অজয় বলেন, "করন আমার বন্ধু নয়। এমনকী কাজলের সঙ্গে করণের সম্পর্ক এখন আর আগের মতো নেই। তবে এটি ব্যক্তিগত ব্যাপার। এর মধ্যে পেশাগত কোন সম্পর্ক নেই"। এই মন্তব্য সামনে আসার পর থেকেই এই গুঞ্জন আরও জোরালো হয় যে যে কাজল-করনের বন্ধুত্বের সম্পর্কে ছেদ পড়তে চলেছে। [(ছবি) 'আমি ছোটবেলায় মেয়েলি ছিলাম,শ্রীদেবীর মতো নাচতাম', অকপট স্বীকারোক্তি করন জোহরের]

করনের লাকি চার্ম কাজল

করনের লাকি চার্ম কাজল

পরিচালক করন জোহর, কাজলকে তার লাকি চার্ম মনে করেন। করবেন নাই বা কেন। করন জোহরের প্রথম ছবি কুছ কুছ হোতা হ্যায় তে অভিনয় করেছিলেন কাজল। প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন পরিচালক এরপর থেকে কাজলকে লাকি চার্ম মনে করেন করন।

সুপারহিট সিনেমা

সুপারহিট সিনেমা

এমনি এমনি করন জোহর অভিনেত্রী কাজলকে লাকি চার্ম মনে করেন না। পরিচালক- অভিনেত্রীর এই জুটি যখনই একসঙ্গে কাজ করেছেন বলিউড পেয়েছে সুপারহিট সিনেমা। ২০০১ সালে 'কভি খুশি কভি গম' এবং ২০১০ এ মু্ক্তি পাওয়া 'মাই নেম ইস খান' এর মধ্যে অন্যতম।

স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স

স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স

অভিনয়ের বাইরে কাজল-করন বন্ধুত্বের কথা সকলেই জানেন। যদিও ইদানিং সে সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। করন জোহর পরিচালিত একাধিক সিনেমায় কাজল অভিনয় করেছেন। এর পাশাপাশি 'কভি আলবিদা না কেহেনা' এবং 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' এর মতো ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে কাজলকে।

করনের মতে

করনের মতে

একটি সাক্ষাৎকারে একবার করন বলেন, "প্রতিটি বন্ধুত্বের সম্পর্কে সমস্যা তৈরি হয়। তেমনি আমাদের বন্ধুত্বেও ছোট্ট সমস্যা তৈরি হয়েছে। আমরাই সেটা ঠিক করে নেবো"।

কাজলকে ভালবেসে যাব : করন

কাজলকে ভালবেসে যাব : করন

সাক্ষাৎকারের একটি অংশে করন বলেন, "কাজলের সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ ২৫ বছরের। তখন থেকেই আমি ওকে ভালবাসতাম, আজও ভালবাসি, ভবিষ্যতেও ভালবেসে যাব।"

অজয়ের পক্ষে কাজল

অজয়ের পক্ষে কাজল

ছবির প্রচার সংক্রান্ত বিষয়ে যখন বিতর্ক শুরু হয়েছিল কাজল তখন থেকেই অজয়ের পক্ষেই কথা বলেছেন। টুইটে অজয়ের বিস্ফোরক অভিযোগের পর তাকে সমর্থন করে কাজল ও জানিয়েছিলেন এই বিষয়ে তিনি অজয়ের পাশেই থাকছেন।

কাজলের টুইট

কাজলের টুইট

অজয় দেবগণ টুইটে একটি অডিও প্রকাশ করে দাবি করেন করন টাকা দিয়ে ছবির প্রচার করাচ্ছেন। এর পরে এই টুইটকে সমর্থন জানিয়ে কাজলও একটি টুইট করেন। তাতে তিনি লিখেছিলেন 'শকড্'।

বক্স অফিস ক্ল্যাশ

বক্স অফিস ক্ল্যাশ

অজয় দেবগণের ছবি 'শিবায়' এবং করন জোহর পরিচালিত ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল' একই দিনে মুক্তি পবে। বড় বাজেটের এই ছবি দুটি যবে থেকে একসঙ্গে মুক্তি পাওয়ার বিষয়টি সামনে এসেছে তখন থেকেই করন-কাজলের সম্পর্কের ভাঙন ধরতে শুরু করে বলে অনেকেই মনে করছেন।

English summary
Personal Issue Created Problems Between Karan Johar & Kajol
Please Wait while comments are loading...