Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানি শিল্পীদের নিয়ে কি মন্তব্য করলেন সলমন খান ?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

উরি হামলার পর থেকেই ভারত-পাকিস্তানের মধ্যে রাজনৈতিক উত্তাপ বেড়েছে । যার প্রত্যক্ষ এবং পরোক্ষ প্রভাব পড়েছে বলিউডেও। মহারাষ্ট্র MNS এর কর্মী সমর্থক থেকে শুরু করে গায়ক অভিজিৎ সকলেই সাওয়াল তুলেছিলেন পাকিস্তানি শিল্পীদের ভারত ছেড়ে চলে যাওয়া উচিৎ। অভিনেতা সলমন খান এই প্রসঙ্গে পাকিস্তানি শিল্পীদের পক্ষ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

এই বলি তারকা বলেন, পাকিস্তানি শিল্পীরা সন্ত্রাসবাদী নয়। এখানেই না থেমে সলমন আরও বলেন, সন্ত্রাসবাদী আর শিল্পীদের মধ্যে ফারাকটা বুঝতে হবে। পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করার অনুমতি সরকার দিয়েছে।

পাকিস্তানি শিল্পীদের নিয়ে কি মন্তব্য করলেন সলমন খান, জেনে নিন

বুধবার রাতের সার্জিক্যাল অ্যাটাক প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সলমন বলেন, "সন্ত্রাসবাদ দমনে ভারতীয় সেনাবাহিনী যা করেছে তা ঠিক করেছে"। এদিন অভিনেতা সলমন খান তাঁর বার্তায় দেশের মধ্যে শান্তি বজায় রাখার আবেদন জানান। পরিচালক করণ জোহরও পাকিস্তানি অভিনেতাদের নিয়ে যে সব মন্তব্য করা হয়েছে তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। করণ বলেন, "আমরা সিনেমা বানাই। ভালবাসা আর সম্প্রীতি বজায় রাখা আমাদের কাজ। আমাদের একা ছেড়ে দেওয়া হোক"

সংবাদ সূত্র অনুযায়ী করণ জোহর পরিচালিত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমার অভিনেতা ফওয়াদ খান সম্ভবত ভারত ছেড়েছেন। নিরাপত্তার সমস্যা হতে পারে এই কথা চিন্তা করেই অভিনেতা পাকিস্তানে ফিরে গিয়েছেন বলে বিশেষ সূত্রে জানা গিয়েছে। এতে সিনেমাটির প্রচারের বিশেষ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

English summary
Pakistani Artistes Are Not Terrorists:Salman Khan
Please Wait while comments are loading...