Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) জমে উঠেছে 'প্যাডম্যান' অক্ষয়ের সঙ্গে রাধিকা আপ্তের শ্যুটিং!

  • Posted By:
Subscribe to Oneindia News

শুরু হয়ে গেল অক্ষয় কুমারের বহু প্রতিক্ষিত ছবি আর বালকি পরিচালিত 'প্যাডম্যানের' শ্যুটিং। ইন্দোরের মহেশ্বরিতে চলছে ছবির শ্যুটিং।[(ছবি) প্রাক্তন বান্ধবী রবিনা ট্যান্ডনকে নিয়ে হঠাৎ কী বললেন অক্ষয় ?]

ছবির শ্যুটিং চলাকালীন নায়িকা রাধিকা আপ্তের সঙ্গে অক্ষয়ের শ্যুটিং এর বেশ কিছু দৃশ্যের ছবি বন্দী হয় ক্যামেরায়। প্রিয় নায়ক অক্ষয় কুমারকে দেখতে ইন্দোরের মহেশ্বরিতে ভিড় জমে যায় অক্ষয়ের ভক্তদের । এছাডা়ও, 'প্যাডম্যান' ছবি ঘিরে রইল আরও টুকরো কিছু খবর।[জলি এলএলবি ৩: অক্ষয়ের জায়গায় শাহরুখ ?]

শ্যুটিং -এ অক্ষয়-রাধিকা

শ্যুটিং -এ অক্ষয়-রাধিকা

'প্যাডম্যান' ছবির একটি গানের দৃশ্যের শ্যুটিং এর সময় অক্ষয়কে দেখা গেল সাইকেলে চড়তে। শুধু তাই নয়, সাইকেলে রাধিকাকে বসিয়ে গানের দৃশ্যের শ্যুট করেন অক্ষয়।

এক সামাজিক উদ্যোপতির গল্প

এক সামাজিক উদ্যোপতির গল্প

এই ছবি এক স্যানিটারি ন্যাপকিন প্রস্তুতকারকের জীবনী অবলম্বনে তৈরি। কোয়েম্বাটুরের সামাজিক উদ্যোগপতি অরুণাচলম মুরুগানন্থম যিনি ভারতে গ্রামীণ মহিলাদের জন্য প্রথম কম দামে স্যানিটারি ন্যাপকিনের প্রচলন শুরু করেন,তিনিই এই ছবির মূল চরিত্র।

'প্যাডম্যান' অক্ষয়

'প্যাডম্যান' অক্ষয়

ছবির মূল চরিত্র অরুণাচলম মুরুগানন্থমের ভূমিকায় অভিনয় করছেন বলিউড 'খিলাড়ি' অক্ষয় কুমার। ছবিতে যে ফের একবার অক্ষয় তাঁর ১০০ শতাংশ ঢেলে দেবেন , সে বিষয়ে সন্দেহ নেই।

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রাধিকা

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রাধিকা

বলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী রাধিকা আপ্তে এই ছবিতে 'প্যাডম্যান' অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে নিজের অভিনয় করতে পেরে তিনি খুশি বলে জানিয়েছেন রাধিকা।

ছবির প্রযোজক টুইঙ্কিল

ছবির প্রযোজক টুইঙ্কিল

'প্যাডম্যান' ছবিটি প্রযোজনা করছেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কিল খান্না। তার প্রযোজনা সংস্থার নাম ' মিসেস. ফানিবোনস মুভিস'। ফলে অভিনেতা অক্ষয়ের সঙ্গে প্রযোজক টুইঙ্কিল জুটির এই ছবি ঘিরে সিনেমাপ্রেমীদের মধ্যে উৎসাহ তো থাকবেই !

ছবিতে সোনাম কাপুর

ছবিতে সোনাম কাপুর

এই ছবিতে অক্ষয়ের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোনম। কিছুদিন আগে এই ছবির পোস্টার ইনস্তাগ্রামে প্রকাশ করেন সোনাম। পাশাপাশি জানান, ছবিতে কাজ করতে পেরে তিনি খুশি।

English summary
Akshay Kumar is teaming up with R. Balki for the first time for Padman, the shooting of which has already commenced in Maheshwari, Indore. Recently he and his leading lady Radhika Apte filmed a romantic song for the movie where they are seen cycling at various locations in the town.
Please Wait while comments are loading...