Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাহুবলী ২-এর একটা টিকিট ২৪০০ টাকা?

Subscribe to Oneindia News

ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় ছবি বাহুবলী ২ মুক্তি পেতে আর মাত্র একদিন বাকি। ইতিমধ্যেই এই ছবি নিয়ে উন্মাদনা আকাশচুম্বী। নিশ্চয় মনে মনে আপনিও ভেবে রেখেছেন থিয়েটার হলে গিয়েই স্পেশ্যাল এফেক্টে ভরপুর এই ছবি দেখবেন। কিন্তু প্ল্যান ট্যান করার আগে জেনে নিন টিকিটের দাম কত!

শুনলে চমকে উঠবেন। বাহুবলী ২ ছবির একটি টিকিটের দাম ২৪০০ টাকা। এখনও পর্যন্ত এটাই সর্বোচ্চ। তবে এই দাম শুধুমাত্র দিল্লি শহরেই এই যা রক্ষে। সব শহরে অবশ্য টিকিটের এত দাম নয়। তবে শোনা যাচ্ছে পিছিয়ে নেই বেঙ্গালুরুও। সকাল ৪টের শোয়ের জন্য নাকি ৬০০ টাকা দিতেও প্রস্তুত আম জনতা।

বিশ্বাস না হলে নিচে দেওয়া প্রমাণে চোখ বুলিয়ে নিন।

দিল্লিতে টিকিটের দাম

দিল্লিতে টিকিটের দাম

বাহুবলী ২ ছবির জন্য দিল্লির পিভিআর অ্যাম্বিয়েন্স মলে টিকিটের দাম ২০০০ ও ২৪০০ টাকা। সিনেমার টিকিটের জন্য এই মূল্য এখনও পর্যন্ত সর্বোচ্চ।

বেঙ্গালুরুর কী অবস্থা?

বেঙ্গালুরুর কী অবস্থা?

মিডিয়া সূত্রের খবর অনুযায়ী, লালবাগের কাছে ঊর্বশী সিনেমাহলে শুক্রবার ভোর ৪টেয় প্রথম শো হওয়ার কথা। এই সিনেমাহলে সাধারণত টিকিটের দাম ১০০ ও ২০০ টাকা হয়। এই হলে এই ছবির জন্য ব্যালকনি টিকিটে ৬০০ টাকা, এবং নিচের আসনে ৫০০ ও ৪০০ টাকার টিকিট।

হায়দ্রাবাদও বাদ পড়েনি

হায়দ্রাবাদও বাদ পড়েনি

একটি ওয়েব পোর্টালের খবর অনুায়ী, হায়দ্রাবাদও বাহুবলী ২ ছবির উন্মাদনা থেকে বাদ পড়েনি। মঙ্গলবার সকাল ৬টা থেকে নাকি লাইন পড়ছে টিকিট কেনার জন্য।

৯০০০ স্ক্রিনে মুক্তি পাবে বাহুবলী ২

৯০০০ স্ক্রিনে মুক্তি পাবে বাহুবলী ২

হিন্দি, তামিল, তেলুগু এবং মালায়লম ভাষায় মোট ৯০০০ স্ক্রিনে মুক্তি পাবে বাহুবলী ২। এই ছবি আইম্যাক্স ফরম্যাটেও মুক্তি পাচ্ছে।

১০০০ কোটির ব্যবসা

১০০০ কোটির ব্যবসা

ইতিমধ্যে ৬৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এস এস রাজামৌলির বাহুবলী ২। এই ছবি বক্স অফিসে ১০০০ কোটি টাকার বেশি ব্যবসা করবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। আর তা যদি হয় তাহলে ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে এই ছবি বক্স অফিসে সর্বোচ্চ আয় করা ছবি হবে।

শুক্রবারই জানা যাবে 'কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?'

শুক্রবারই জানা যাবে 'কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?'

আর মাত্র একটা দিনের অপেক্ষা। তারপরই সবচেয়ে বড় রহস্যের পর্দাফাঁস হবে। জানা যাবে কেন বাহুবলীকে খুন করেছিলেন কাটাপ্পা।

English summary
HIGHEST EVER! It's Shocking That One Ticket Of Baahubali 2 Will Cost Rs 2400 In This City
Please Wait while comments are loading...