Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) OMG!এতটা পাল্টে গেছেন আয়েষা টাকিয়া? দেখলে যে চেনা যায় না!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আয়েষা টাকিয়াকে মনে আছে তো? মেরি চুনর উড় উড় যায়ে... মিউজিক ভিডিওর সেই মিষ্টি মেয়েটা। প্রথম ছবি টারজানের পরই বলিউডের চকোলেট গার্ল হয়ে উঠেছিলেন আয়েযা। সেক্স অ্যাপিল আর গ্ল্যামারের ভিড়ে বলিউডে এত মিষ্টি দেখতে অভিনেত্রী খুব কমই রয়েছে।

তবে বিয়ের পর থেকে বহুদিন চলচ্চিত্র জগতের সঙ্গে যোগাযোগ নেই তার। সচরাচর বলিউডের অনুষ্ঠাবেও দেখা যেত না। তবে সম্প্রতি সোস্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি পোস্ট করেছেন আয়েষা। সেই ছবি দেখার পর চোখ কচলে আবার ভাল করে দেখলাম। না এ সত্যিই আয়েষা। এতটা পরিবর্তন? একেবারে অন্যরকম। ফোলা চিবুক, মোটা ঠোঁট, নাকটাও যেন পাল্টেছে। তবে কি নিজের মিষ্টি লুকের ছায়া থেকে বেরতে অস্ত্রপোচারেরই সাহায্য নিলেন আয়েষা। বিষয়টা খুব একটা ষ্পষ্ট নয়।

আয়েষার নতুন ছবি

আয়েষার নতুন ছবি

আয়নাতে সেলফি নিয়েছেন আয়েষা। যেমন অদ্ভুৎ সাজ, তেমনই অন্যরকম দেখতে লাগছে আয়েষাকে। লুকটা একেবারেই পাল্টে গিয়েছে। চেহারার সেই লালিমা যেন হারিয়ে গিয়েছে। তবে চেহারা বেশ ঝরেছে বলেই মনে হচ্ছে। তবে কি আবার বলিউডে ফেরার পরিকল্পনা রয়েছে আয়েষার?

বলিউডে পা

বলিউডে পা

২০০৪ সালে টারজান ছবিতে অভিনেতা বৎসল শেঠের বিপরীতে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু। বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি এই ছবি। তবে আয়েষা বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তাছাডা এইছবি টেলিভিশনে সাফল্য পেয়েছিল। টেলিভিশন প্রিমিয়ারে এই ছবির ব্রডকাস্টে সর্বোচ্চ রেটিং পেয়েছিল।

আয়েষার ফিল্মফেয়ার পুরস্কার

আয়েষার ফিল্মফেয়ার পুরস্কার

টারজান ছবিটি বক্স অফিসে সাফল্য না পেলেও এই ছবিতে আয়েষাকে দর্শক পছন্দ করেছিল। শুধু তাই নয়, এই ছবির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগতার পুরস্কার পেয়েছিলেন এই অভিনেত্রী। এই ছবিতে কলেজ ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

শাহিদ কাপুরের সঙ্গে দ্বিতীয় ছবি

শাহিদ কাপুরের সঙ্গে দ্বিতীয় ছবি

টারজানের পরে ফের শাহিদ কাপুরের বিপরীতে দিল মাঙ্গে মোর ছবিতে ফের দেখা গিয়েছিল আয়েষাকে। এই ছবিতেও অনেকটা একই লুক, একই স্টাইলে দেখা গিয়েছিল আয়েষাকে। এই ছবিও বাজেট কম হওয়া সত্ত্বেও সেই টাকাও বক্স অফিসে লাভ হয়নি।

আয়েষার অভিনয়ের টার্নিং পয়েন্ট

আয়েষার অভিনয়ের টার্নিং পয়েন্ট

একের পর এক ফ্লপ ছবি করার পর শেষমেষ জনপ্রিয় পরিচালক নাগেশ কুক্কুনুরের ছবি ডোর-এ অভিনয় করেছিলেন আয়েষা। এই ছবিতে অল্পবয়সী বিধবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এখানে নিজের ইমেজ থেকে বেরিয়ে অন্য ধারার অভিনয় করার সাহস দেখিয়েছিলেন তিনি।

বলিউডকে মিস করছেন আয়েষা

বলিউডকে মিস করছেন আয়েষা

নিজের মিষ্টি লুকের জন্য বলিউডে একটা প্রতিবন্ধকতা তো অবশ্যই তৈরি হয়েছিল আয়েষার। তাঁর লুকের জন্যই সব চরিত্রে মানাত না তাকে। তাই সেভাবে কাজের সুযোগও পাচ্ছিলেন না। তারপর বেশ কয়েক বছর বিরতির পর ফের অন্য অবতারে ফিরে এলেন আয়েষা। তবে কি নিজের মিষ্টি লুকের ছায়া থেকে বেরতে অস্ত্রোপচারেরই সাহায্য নিলেন আয়েষা।

আয়েষার স্বামী ফারহান আজমি

আয়েষার স্বামী ফারহান আজমি

২০০৯ সালে বহুদিনের বয়ফ্রেন্ড ফারহান আজমির সঙ্গে বিয়ে করেন আয়েষা। ফারহান উত্তরপ্রদেশের বিতর্কিত রাজনৈতিক নেতা আবু আজমির ছেলে। ফারহান অবশ্য নিজের রেস্তোরাঁর ব্যবসা নিয়েই ব্যস্ত থাকেন।

ছেলে মিকাইল

ছেলে মিকাইল

আয়েষা ও ফারহানের একটি ছেলেও রয়েছে। তার নাম মিকাইল আজমি। মিকাইলের বয়স প্রায় ২ বছর। মিকাইলকে চোখে হারান মা আয়েষা। মিকাইল একেবারে মায়ের মতোই মিষ্টি দেখতে। ছেলেরও মা ছাড়া চলেই না।

নিরামিষাশী আয়েষা

নিরামিষাশী আয়েষা

আয়েষা PETA-র সদস্য। আমিষ খাননা তিনি, ছুঁয়েও দেখেন না। সোস্যাল মিডিয়ায় আয়েষাকে ফলো করলে বোঝা যাবে যে তিনি রান্না করতে কিন্তু খুব ভালবাসেন। রান্না ছাড়াও বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া আয়েষার খুব পছন্দের।

আয়েষার সবচেয়ে হিট ছবি ওয়ান্টেড

আয়েষার সবচেয়ে হিট ছবি ওয়ান্টেড

আয়েষার কেরিয়ারের সফলতম ছবি হল ওয়ান্টেড। ২০০৯ সালে এই ছবিতে বলিউডের সুপারস্টার সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এই ছবি বক্সঅফিসে ব্লকবাস্টার সাফল্য পেয়েছিল। বলাই বাহুল্য তার পুরো শ্রেয়টা কিন্তু সলমনেরই প্রাপ্য।

English summary
OMG! Ayesha Takia Looks Shockingly Different In Her Latest Pictures; Did She Go Under Knife?
Please Wait while comments are loading...