Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'কপিল শর্মা শো' ছাড়ছেন নভজ্যোত সিং সিধু !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

জনপ্রিয় কমেডি অনুষ্ঠান 'দ্য কপিল শর্মা শো' এর হট সিটে আর বসে থাকতে দেখতে পাওয়া যাবে না হাসির গুরু নভজ্যোত সিং সিধুকে? কিন্তু কি এমন হল যে এই শো ছেড়ে দেওয়ার সিন্ধান্ত নিলেন সিধু?

সিধুর স্ত্রী নভজ্যোত কউর জানিয়েছেন। সামনেই পাঞ্জাবের নির্বাচন রয়েছে । তাই এখন থেকে রাজনীতি বেশি সময় দিতে হবে তাই সিধু, কপিল শর্মা শো ছাড়ার সিন্ধান্ত নিয়েছেন। কয়েকদিন আগেই বিজেপি থেকে পদত্যাগ করে নভজ্যোত সিং সিধু 'আওয়াজ-ই-পাঞ্জাব' নামে নতুন দল গড়েছেন।

জনপ্রিয় কমেডি অনুষ্ঠান 'দ্য কপিল শর্মা শো' এর হট সিটে আর বসে থাকতে দেখতে পাওয়া যাবে না হাসির গুরু নভজ্যোত সিং সিধুকে? কিন্তু কি এমন হল যে এই শো ছেড়ে দেওয়ার সিন্ধান্ত নিলেন সিধু? সিধুর স্ত্রী নভজ্যোত কউর জানিয়েছেন। সামনেই পাঞ্জাবের নির্বাচন রয়েছে । তাই এখন থেকে রাজনীতি বেশি সময় দিতে হবে তাই সিধু কপিল শর্মা শো ছাড়ার সিন্ধান্ত নিয়েছেল। কয়েকদিন আগেই বিজেপিরথেকে পদত্যাগ করে নভজ্যোত সিং সিধু 'আওয়াজ-ই-পাঞ্জাব' নামে নতুন দল গড়েছেন। তবে সিধু ভক্তদের একেবারে হতাশ হওয়ার কিছু নেই কেননা, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শো এর জন্য শ্যুটিঁং আগেই সেরে রেখেছিলেন সিধু। তাই আগামী কয়েকটি এপিসোডেও সহাস্য সিধুকে দেখতে পাওয়া যাবে। জনপ্রিয় এই শো এর প্রধান কমেডিয়ান কপিলের সঙ্গে সিধুর পাগলামি দর্শকরা খুবই পছন্দ করেছে এতদিন ধরে। সেই অভাব কিভাবে পূরণ করবে প্রযোজক টিমের সেই চিন্তাতেই ঘুম উড়েছে। সিধুর জায়গায় অন্য কাউকে নেওয়া হচ্ছে কিনা সে বিষয়ে এখনও কোন খবর সামনে আসেনি। তবে সিধুর বিকল্প খুঁজে পাওয়াটা খুব একটা সহজ কাজ নয় তাও সকলেরই জানা।

তবে সিধু ভক্তদের একেবারে হতাশ হওয়ার কিছু নেই কেননা, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শো এর জন্য শ্যুটিঁং আগেই সেরে রেখেছিলেন সিধু। তাই আগামী কয়েকটি এপিসোডেও সহাস্য সিধুকে দেখতে পাওয়া যাবে। জনপ্রিয় এই শো এর প্রধান কমেডিয়ান কপিলের সঙ্গে সিধুর পাগলামি দর্শকরা খুবই পছন্দ করেছে এতদিন ধরে। সেই অভাব কিভাবে পূরণ করবে ,প্রযোজক টিমের সেই চিন্তাতেই ঘুম উড়েছে।

সিধুর জায়গায় অন্য কাউকে নেওয়া হচ্ছে কিনা সে বিষয়ে এখনও কোন খবর সামনে আসেনি। তবে সিধুর বিকল্প খুঁজে পাওয়াটা খুব একটা সহজ কাজ নয় তাও সকলেরই জানা।

English summary
Navjot Singh Sidhu quits The Kapil Sharma Show, here’s the reason
Please Wait while comments are loading...