Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'বাবাকে অপমান করা হয়েছে', ADHM পরিচালক করণ জোহরকে ভর্ৎসনা রফি-পুত্রের!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবি নিয়ে বিতর্ক আর শেষ হচ্ছে না। এবার ছবির পরিচালক করন জোহরের বিরুদ্ধে কিংবদন্তী সঙ্গীতশিল্পী মহম্মদ রফিকে অপমান করার অভিযোগ উঠল। অভিযোগ তুললেন রফি পুত্র শাহিদ রফি। অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে তাঁর বাবাকে অপমান করা হয়েছে বলে অভিযোগ তোলেন তিনি।

প্রসঙ্গত ছবির একটি দৃশ্যে অভিনেত্রী অনুষ্কা শর্মা একটি সংলাপে বলেন, "মহম্মদ রফি গাতে নেহি রোতে থে...(মহম্মদ রফি গাইতেন না, কাঁদতেন।)"

ae dil hai mushkil, karan johar, mahommad rafi, insult, anushka sharma, অ্যায় দিল হ্যায় মুশকিল, করন জোহর, মহম্মদ রফি, অপমান, অনুষ্কা শর্মা,

আর এই সংলাপটির জন্য শাহিদ রফির আক্রমণের মুখে পড়তে হয়েছে ছবির পরিচালক করন জোহরকে। সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে শাহিদ রফি বলেন, "এটা অত্যন্ত অপমানজনক। আমি করন জোহরের থেকে এটা আশা করিনি। করনের বাবা যশ জোহরের জন্য আমার বাবা কত গান গেয়েছে। আর এখন তাঁর ছেলে হয়ে করন এটা কী করে করলেন ভেবেই পাচ্ছি না।"

শাহিদ আরও বলেন, "যে কেউ এই ছবির সংলাপ লিখেছেন তিনি একজন মূর্খ। সে জানে নানা মহম্মদ রফি কে ছিলেন। মহম্মদ রফি বহুমুখী সঙ্গীতশিল্পী ছিলেন। একজন কিংবদন্তী গায়ককে নিয়ে কেউ এই ধরনের সংলাপ কী করে লিখতে পারেন।" শাহিদের দাবি করনকে এর জন্য ক্ষমা চাইতে হবে।

করনের ক্ষমা চাওয়া প্রসঙ্গে শাহিদের বক্তব্য, "যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। বহু মানুষ এই ছবি দেখে নিয়েছেন। আমার মনে হয় না ওই সংলাপটি ছবি থেকে কেটে বাদ দেওয়া হবে। তাই করনের কাছ থেকে লিখিত ক্ষমা প্রত্যাশা করছি।"

English summary
Mohammed Rafi’s son slams Karan Johar for ‘insulting’ his father in ADHM
Please Wait while comments are loading...