Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ভারতীয় টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে চর্চিত ঝগড়া এগুলিই

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড সিনেমা জগতের পাশাপাশি ভারতীয় টেলিভিশন জগতও বিনোদন দুনিয়ায় বড় জায়গা করে নিয়েছে। সিনেমার পাশাপাশি বহু বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী ধারাবাহিক অথবা অন্য টিভি শো-এ কাজ করে ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করে চলেছেন। কিছু অভিনেতা-অভিনেত্রী এমনও রয়েছেন যারা সিনেমা-টিভি দুই জায়গাতেই চুটিয়ে কাজ করছেন। ফলে টিভির গুরুত্ব আজকের দিনে অনেক বেশি। এবং টিভি তারকারাও সিনেমার তারকার চেয়ে জনপ্রিয়তায় কম যান না।['নিজেকে ভগবান ভেবো না', কপিলের অভদ্র আচরণ নিয়ে মুখ খুললেন সুনীল গ্রোভার]

ফলে টিভি তারকাদের মধ্যে কোনও বিবাদ হলে সেটাও আজকের দিনে বড় খবর হয়। সেই প্রেক্ষিতে জেনে নেওয়া যাক ভারতীয় টেলিভিশনের ইতিহাসে বড় বিতর্কিত ঘটনা যা সংবাদ শিরোনামে বারবার এসেছে।[(ছবি) এই জনপ্রিয় ধারাবাহিকগুলি ফের সম্প্রচারিত হবে দূরদর্শনে]

কপিল শর্মা ও সুনীল গ্রোভার

কপিল শর্মা ও সুনীল গ্রোভার

অস্ট্রেলিয়ায় শো করে ফেরার পথে মাঝ আকাশে মত্ত কপিল শর্মা নিম্নরুচির আক্রমণ করেছেন সুনীল গ্রোভারকে। কপিল শর্মা শো-এর সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভারকে এভাবে আক্রমণ করে পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন কপিল। তবে এই মুহূর্তে দুজনে দুজনকে টুইটারে আনফলো করে দিয়েছেন। সুনীলও লম্বা বিবৃতি লিখে স্যোশাল সাইটে পোস্ট করে কপিলের আচরণ নিয়ে খোলসা করেছেন। তাঁকে সংযত থাকতে পরামর্শ দিয়েছেন। এটাই অবশ্য প্রথম নয়, এর আগেও একবার ঝামেলা হওয়ায় কপিলের শো ছেড়ে সুনীল বেরিয়ে গিয়েছিলেন। পরে কপিলের অনুরোধে ফিরে আসেন।

শিল্পা শিন্ডে ও ভাবী জি ঘর পে হ্যায় প্রযোজক

শিল্পা শিন্ডে ও ভাবী জি ঘর পে হ্যায় প্রযোজক

অ্যান্ড টিভির ধারাবাহিক ভাবী জি ঘর পে হ্যায় খ্যাত শিল্পা শিন্ডে ঝামেলায় জড়িয়ে পড়েন প্রযোজকদের সঙ্গে। ঝামেলা বাঁধে মূলত টাকা বাড়ানো নিয়ে। ধারাবাহিকে কাজ করা বন্ধ করে দেন শিল্পা। বদলে প্রযোজক বেনাইফার কোহলি অপেশাদার আচরণের জন্য আইনি নোটিশ পাঠান। শিল্পা কাজ ছেড়ে দেন সেইসময়ে যখন শো টিআরপিতে উপরের দিকে ছিল। তাঁকে টিভিতে আর কাজ করতে দেওয়া হবে না বলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেছিলেন শিল্পা।

আমিশা প্যাটেল ও কুশল টন্ডন

আমিশা প্যাটেল ও কুশল টন্ডন

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল ও টিভি অভিনেতা কুশল ট্যান্ডনের মধ্যে একসময়ে বিবাদ চরমে ওঠে। টুইটারে দুজনে একে অপরকে আক্রমণ করেন। কুশলের অভিযোগ ছিল, সিনেমা থিয়েটারে জাতীয় সঙ্গীত বেজে ওঠার সময়ে আমিশা উঠে দাঁড়াননি। তা নিয়ে আমিশা পাল্টা কুমন্তব্য করেন কুশলের উদ্দেশ্যে। জানান তাঁর একটি সমস্যার জন্য তিনি উঠে দাঁড়াননি। কুশলও ফের টুইটারে জানান, বড় তারকা হলে তাদের কিছু দায়িত্ব থাকে যা পালন করতে হয়। আর আমিশার মন্তব্যেরও বিরোধিতা করেন কুশল।

দীপিকা সিং ও দিয়া অউর বাতি হাম প্রযোজক

দীপিকা সিং ও দিয়া অউর বাতি হাম প্রযোজক

দীপিকা সিং ও দিয়া অউর বাতি হম প্রযোজকের মধ্যে বিবাদ চরমে ওঠে। এই ধারাবাহিকে সন্ধ্যা নামে একটি চরিত্রে অভিনয় করছিলেন দীপিকা। পাঁচ বছর ধরে তিনি ধারাবাহিকের মুখ্য চরিত্র ছিলেন। প্রযোজক শশী ও সুমিত মিত্তল দীপিকার বিরুদ্ধে গিল্ডে অভিযোগ করলে তাঁকে ১৬ লক্ষ টাকা জরিমানা করা হয়। দীপিকাও পাল্টা দাবি করেন প্রযোজকের কাছ থেকে তিনি ১ কোটি ১৪ লক্ষ টাকা পাবেন। এর মধ্যে ৯০ লক্ষ টাকা অভিনয় ফি ও ২৪ লক্ষ টাকা সুদ।

হিনা খান ও ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় এর প্রযোজক

হিনা খান ও ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় এর প্রযোজক

হিনা খান ও ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় এর প্রযোজকদের মধ্যে বিবাদে ধারাবাহিক ছেড়ে দেন হিনা। এই ধারাবারিকে আট বছর অক্ষরার চরিত্রে তিনি অভিনয় করেছেন। পরে প্রযোজক এই ইন্টারভিউয়ে দাবি করেন, হিনা শো ছেড়ে বেরিয়ে যাওয়ার পরে টিআরপি বৃদ্ধি পেয়েছে। এমনকী অপেশাদারিত্বের অভিযোগও তোলেন তিনি। পাল্টা এর বিবৃতিতে হিনা বলেন, তাহলে কেন সবসময় তাঁর পেশাদারিত্ব নিয়ে প্রশংসা করা হতো। এখন কাজ ছাড়ার পরে উল্টো কথা কেন বলা হচ্ছে।

স্মৃতি ইরানি ও একতা কাপুর

স্মৃতি ইরানি ও একতা কাপুর

'কিউ কি সাঁস ভি কভি বহু থি' খ্যাত স্মৃতি ইরানি ও একতা কাপুরের মধ্যেও বিবাদ একসময়ে চরমে ওঠে। ২০০৭ সালে স্মৃতিকে বদলে গৌতমী কাপুরকে নিয়ে আসেন ২০০৭ সালে। তবে ২০০৮ সালে স্মৃতি ফের ফিরে এলেও একতা ও স্মৃতির মধ্যে সম্পর্ক সহজ হয়নি। পরে কিউকি সাঁস ভি কভি-র দ্বিতীয় সিজনে স্মৃতিকে ফের একতা নিতে চাইলেও তা খুব একটা ফলপ্রসূ হয়নি। তবে এখন দুজনে মন কষাকষি ভুলে কথা বলা শুরু করেছেন।

English summary
Major fights of Indian Television celebrities at a glance
Please Wait while comments are loading...