Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে একসময়ে হাবুডুবু খেয়েছিলেন বলিউডের 'ধকধক গার্ল' মাধুরী দীক্ষিত

  • Posted By:
Subscribe to Oneindia News

আজও তাঁর এক হাসিতেই মাত কাশ্মীর থেকে কন্যাকুমারী। তাঁর চোখের ইশারায় সম্মোহন খোঁজে বহু পুরুষ হৃদয়। তিনি বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। ৯০ এর দশকে বলিউডের একের পর এক ছবিতে তাঁর অভিনয় থেকে নাচে তিনি মুগ্ধ করেছিলেন দর্শকদের। তাঁর প্রেমে কে না পড়েছেন! তবে গোপণে মাধুরীরও একজনের বিষয়ে বিশেষ আগ্রহ ছিল। তিনি ভারতীয় ক্রিকেটের অন্যতম তারকা সুনীল গাভাস্কার।

[আরও পড়ুন:'আজান' প্রসঙ্গে এই টুইট করায় ধর্ষণের হুমকি বলিউড অভিনেত্রীকে]

এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে একসময়ে হাবুডুবু খেয়েছিলেন বলিউডের 'ধকধক গার্ল' মাধুরী দিক্ষীত

মাধুরীর এক পুরনো সাক্ষাৎকার ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে ইন্টারনেটে। দেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সেই সাক্ষাৎকারে মাধুরী জানিয়েছেন, একাকালে তিনি সুনীল গাভাস্কারের জন্য পাগল ছিলেন। মাধুরী বলেন, তিনি সুনীল গাভাস্কারকে স্বপ্নেও অনেকবার দেখেছেন। যেসময়ে মাধুরী এই সাক্ষাৎকারটি দেন, সেসময়ে তিনি ২৫ ও সুনীল গাভাস্কারের বয়স ৪৩ বছর।

[আরও পড়ুন:ইমরান হাশমির সঙ্গে 'টপ লেস 'সানি, এই ভিডিও বাজারে আসতেই মাত ইন্টারনেট]

এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে একসময়ে হাবুডুবু খেয়েছিলেন বলিউডের 'ধকধক গার্ল' মাধুরী দিক্ষীত

উল্লেখ্য, ৯০-এর দশকে মাধুরীর সঙ্গে একাধিক বলিউড অভিনেতার নাম জড়িয়েছে। তবে তাদের নিয়ে মিডিয়ায় খুব কমই কথা বলেছেন তিনি। তবে সুনীল গাভাস্কর যে তাঁর কাছে খুবই স্পেশাল তা মাধুরীর এই পুরনো সাক্ষাৎকার থেকেই বোঝা যাচ্ছে। আপাতত ইন্টারনেট মাত হয়ে রয়েছে মাধুরীরর এই পুরনো সাক্ষাৎকার নিয়ে।

English summary
Recently, an old interview of Madhuri Dixit Nene resurfaced where she confessed her admiration for a certain Indian cricketer. And it is none other than one of India’s greatest opening batsmen: Sunil Gavaskar.
Please Wait while comments are loading...