Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বিয়ে করছেন অভিনেত্রী লিসা হেডেন !

  • By: Oneindia Bengali digital Desk
Subscribe to Oneindia News

লিসা হেডেনের ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। সম্প্রতি ইনস্টাগ্রামে লিসা তার বয়ফ্রেন্ডের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, "একেই বিয়ে করছি।" তাই লিসা যে তার পছন্দের মানুষকেই বিয়ে করছেন সে কথা নিজেই ভক্তদের আগাম জানিয়ে দিলেন।

লিসার এই বয়ফ্রেন্ডের নাম দিনো লালবানি। সম্প্রতি এই হট জুটি গ্রিস থেকে ছুটি কাটিয়ে ফিরেছে। প্রায় এক বছর ধরে এই মার্কিন ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে আছেন লিসা। নিজের সম্পর্কের কথা গত বছর সাংবাদিকদের জানিয়েছিলেন লিসা ।

তবে কবে, কোথায়, বিয়ে করছেন সেসব গোপন রেখেছেন এই মডেল অভিনেত্রী। এদিকে ইনস্টাগ্রামে তার বিয়ের খরব জানাজানি হতেই বহু ফ্যান শুভেচ্ছা জানিয়েছে লিসাকে।

লিজা ও দিনো

লিজা ও দিনো

সত্যি বলেত কি ২০১৬ সাল টা অনেক বলি তারকা যারা সম্পর্কের মধ্যে ছিলেন তাদের জন্য খুব একটা সুখের ছিল না। অনেক সুখী তারকা দম্পতি ব্রেকআপ, বিচ্ছেদের সাক্ষী হয়েছেন। কিন্তু লিসার জন্য এবছরটাই সেরা হতে চলেছে। কোননা পছন্দের মানুষকে বিয়ে করতে চলেছেন লিসা।

হট জুটি

হট জুটি

এই ছবিটি সম্প্রতি যখন গ্রিস ভ্রমনে গিয়েছিলেন লিসা সেই সময়ের ছবি। লিসার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গ্রিসে ছুটি কাটানোর সময় বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো মূহুর্তগুলি ভক্তদের সাথে শেয়ার করেছেন। ছবিতে দেখাই যাচ্ছে গ্রিসের মনোরম পরিবেশে স্যুইমিং পুলে বেশ আনন্দে মেতেছে এই জুটি।

ছুটির মেজাজে

ছুটির মেজাজে

এমনিতে লিসা নিজের কাজ নিয়ে খুবই ব্যস্ত থাকেন। তাই গত মাসে তিনি তার বয়ফ্রেন্ডের সঙ্গে ছুটি কাটাতে গ্রিস চলে যান। সেখানে গিয়েও নিজের ভক্তদের ভুলে যাননি লিসা। ফ্যানেদের উদ্দেশ্যে বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো অনেক মূহুর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন লিসা।

হট বেব লিসা

হট বেব লিসা

প্রথমে মডেল হিসাবে কেরিয়ার শুরু করলেও এখন অনেকেই তাকে অভিনেত্রী হিসাবেও চেনেন। এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি দিনো কে বিয়ে করতে চলেছেন।

ফিল্মি লিসা

ফিল্মি লিসা

কঙ্গনা রানাউতের সঙ্গে ক্যুইন সিনেমায় অভিনয় করে করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই অভিনেত্রী। এবছর তার অভিনীত শেষ বলিউড ছবি ছিল হাউসফুল ৩। মডেলিং এর সঙ্গেই নিজের বলিউড কেরিয়ারকে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর লিসা।

কনফিডেন্ট লিসা

কনফিডেন্ট লিসা

ব্যক্তিগত জীবনে লিসা একজন খোলা মনের মানুষ। নিজের ইচ্ছা ও খুশি মতোই সিদ্ধান্ত নিতে পছন্দ করেন এই অভিনেত্রী। বলিউডের সঙ্গে কোন যোগসূত্র না থাকলেও গ্ল্যামার আর মডেলিংয়ের উপর ভিত্তি করে পথ চলতে শুরু করেন। এখন তিনি বলিউডের পরিচিত মুখ গুলির মধ্যে একজন।

English summary
Lisa Haydon All Set To Marry Boyfriend Dino Lalvani
Please Wait while comments are loading...