Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) জাহির খানের হবু স্ত্রী সাগরিকা ঘাটগেকে নিয়ে অজানা তথ্য একনজরে

Subscribe to Oneindia News

বলিউড অভিনেত্রী সারগিকা ঘাটগের সঙ্গে এনজেটমেন্ট সেরে ফেলেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা জাহির খান। সোমবার স্যোশাল মিডিয়ায় তা ফলাও করে জানিয়েওছেন জাহির। আর তারপর থেকে শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যায় ভেসে যাচ্ছেন নতুন জীবনের পথে পা রাখতে চলে এই নতুন 'কাপল'।

ক্রিকেটার জাহির খান বহুবছর ভারতের হয়ে খেলেছেন। ভারতের সর্বকালের সেরা বাঁ হাতি পেসার তিনি। ঘরে ঘরে তিনি পরিচিত মুখ। আর তাঁর হবু স্ত্রী সাগরিকাও চক দে ইন্ডিয়া সিনেমার দৌলতে পরিচিত মুখ। তবে সাগরিকাক নিয়ে বেশ কিছু আমজনতা জানে না। একনজরে জেনে নিন সাগরিকাকে নিয়ে কয়েকটি তথ্য।

জাতীয় পর্যায়ের হকি খেলোয়াড়

জাতীয় পর্যায়ের হকি খেলোয়াড়

সাগরিকা ঘাটগে শাহরুখ খান অভিনীত চক দে ইন্ডিয়া ছবিতে ভারতীয় মহিলা হকি দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করেন। তবে জানেন কি তিনি পেশাদারভাগে একসময়ে হকি খেলেছেন। আসল জীবনেও তিনি পেশাদার জাতীয় পর্যায়ের হকি খেলোয়াড়।

রয়্যাল পরিবারের সদস্য

রয়্যাল পরিবারের সদস্য

সাগরিকা ঘাটগে বিজয়েন্দ্র ঘাটগের কন্যা। বিজয়েন্দ্র হিন্দিতে বহু ভারতীয় টেলি সোপে কাজ করেছেন। তিনি কাগালের রাজ পরিবারের সদস্য। সাগরিকার ঠাকুমা সীতা রাজ ঘাটগে ইন্দোরের মহারাজা তুকোজিরাও হোলকার তৃতীয়ের কন্যা ছিলেন।

বাবার আদুরে মেয়ে

বাবার আদুরে মেয়ে

কলেজে ওঠার পর থেকেই বিজ্ঞাপনে অভিনয়ের ডাক পেতে থাকেন সাগরিকা। তবে বাবার তা পছন্দ ছিল না। তিনি চেয়েছিলেন কলেজ পাশ করার পরে যা চায় তা করুক মেয়ে। বাবার আদুরে মেয়ে তাই সেই ইচ্ছাকে সম্মান জানিয়ে কলেজ পাশ করার পরই রুপোলি জগতে পা রাখেন। তার আগে নয়।

কর্মজীবন

কর্মজীবন

চক দে ইন্ডিয়া-য় অভিনয় করে সাফল্য পেলেও সাগরিকা ফক্স, মিলে না মিলে হম, রাশ, জি ভর কে জি লে, ইরাদা-র মতো সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া পাঞ্জাবি ও মারাঠি সিনেমাতেও সাগরিকা অভিনয় করেছেন।

English summary
Lesser known facts about Zaheer Khan's would be Sagarika Ghatge
Please Wait while comments are loading...