Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ণবিদ্বেষের শিকার তন্নিষ্ঠার কাছে ক্ষমা চাইলেন কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেক !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সম্প্রতি 'পার্চড' সিনেমার প্রচারে একটি বেসরকারি চ্যানেলের কমেডি শো এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় । সেখান থেকেই যত বিতর্কের সূত্রপাত। এই অভিনেত্রীর অভিযোগ অনুষ্ঠানে তাঁকে বর্ণবিদ্বেষের শিকার হতে হয়েছে।

উল্লেখ্য 'কমেডি নাইটস বাঁচাও' একটি জনপ্রিয় কমেডি শো। যেখানে অভিনেতাদের বিভিন্ন বিষয় নিয়ে মজা করা হয়ে থাকে। কিন্তু এবারে সে সব মাত্রা ছাড়িয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়ের কাছে ক্ষমা চাইলেন কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেক !

কয়েকদিন আগেই অভিনেত্রী সোস্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে একটি পোস্ট করেন। যার পরেই বিষয়টি জানাজানি হয়। সোস্যাল মিডিয়ার পোস্টে অভিনেত্রী বলেন, অনুষ্ঠানের বেশির ভাগ সময়েই তার গায়ের রঙ নিয়ে বিভিন্ন ধরনে মন্তব্য করা হয়। এখানেই না থেমে অভিনেত্রী আরও বলেন, যদি আমাকে নিয়ে মজা করা হত আমি কিছু মনে করতাম না। সেটা না করে আমার গায়ের রঙ নিয়েই শুধু মন্তব্য করা হয়েছে।

এই পোস্টের পরে বেসরকারি চ্যালেনের পক্ষ থেকে একটি পাল্টা পোস্ট করা হয়। এবং অভিনেত্রীকে উদ্দেশ্য করে সেখানে লেখা হয়, যদি এই ধরনের কিছু ঘটে থাকে তার জন্য আমরা দুঃখিত। এই ঘটানা অনভিপ্রেত।

এই কমেডি শো এর অন্যতম অভিনেতা হলেন কৃষ্ণা অভিষেক। শোনা যাচ্ছে এই ঘটনার জন্য ইতিমধ্যেই তন্নিষ্ঠার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন কৃষ্ণা। সাংবাদিকদের কৃষ্ণা জানান, যদি তন্নিষ্ঠা আঘাত পেয়ে থাকেন তার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। কোন সেলিব্রিটিকেই অবজ্ঞা করা আমাদের উদ্দেশ্য নয়। শো এর ফর্ম্যাট অনুযায়ী আমাদের অভিনয় করতে হয়। ব্যক্তিগত অক্রমণ করা আমাদের উদ্দেশ্য নয়।

English summary
Krushna Abhishek Apologises to Tannishtha Chatterjee
Please Wait while comments are loading...