Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ হল না, পিছিয়ে গেল কনীনিকার বিয়ে

Subscribe to Oneindia News

কলকাতা, ৯ ডিসেম্বর : আজ, ৯ ডিসেম্বর, সুরজিৎ হোরির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু শেষলগ্নেই স্থগিত হয়ে গেল বিয়ে। সুরজিতের বাবা দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকার পর বেসরকারি একটি হাসপাতালে প্রয়াত হন। তারই জেরে শেষ মূহূর্তে পিছিয়ে দেওয়া হল বিয়ে।

এনাডু বাংলায় প্রকাশিত খবর অনুযায়ী, সামাজিক রীতি নীতি মেনেই বিয়ের তোড়জোর শুরু হয়েছিল দুই পরিবারে। সুরজিতের বাবা দীর্ঘদিন ধরে হাসপাতালে বয়সজনিত রোগের কারণে ভর্তি থাকলেও হোরি পরিবারেও বিয়ে নিয়ে ধূমধামের পরিবেশই ছিল। বাবা হাসপাতালে থাকলেও আজই কনীনিকার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর।

আজ বিয়ে হল না, শোকস্তব্ধ কনীনিকা

কিন্তু সুরজিতের বাবার প্রয়াণে পিছোতে হয়েছে বিয়ে। আপাপত বিয়ে কবে হবে তা এখনও জানা যায়নি। কনীনিকা জানিয়েছেন, আপাতত বিয়ে নিয়ে তিনি ভাবছেন না। শ্বশুরের প্রয়ানে তিনি শোকাহত।

উল্লেখ্য, ষড়রিপু ছবির শুটিং করতে গিয়েই সুরজিতের কাছাকাছি আসেন কনীনিকা। সেখানেই বিয়ের প্রস্তাব কনীনিকাকে দেন সুরজিৎ। সুরজিৎ পারিবারিকভাবে সোনা ব্যবসায়ী, তবে ছবি প্রযোজনাও করেন। সুরজিৎ ডিভোর্সি। তাঁর একটি ছেলেও আছে দ্রোণ। দ্রোণের সঙ্গে কনীনিকার ইকোয়েশনটা কিন্তু বেশ ভাল।

English summary
Koneenica Banerjee's marriage has posponded due to his father in laws demise
Please Wait while comments are loading...