Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দাম্পত্য ধর্ষণ নিয়ে অনেককিছু বলার আছে ক্যাটরিনার

Subscribe to Oneindia News

দাম্পত্য ধর্ষণ এমন একটি বিষয় যা নিয়ে সাধারণত কথা বলতে দ্বিধা বোধ করেন অনেক মহিলাই। বিতর্ক এড়াতে এই স্পর্শকাতর বিষয় নিয়ে মুখ খুলতে চান না অনেক অভিনেত্রীও। কিন্তু অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবার এই বিষয়টি নিয়ে খোলাখুলি নিজের মনের কথা ব্যক্ত করলেন। [দাম্পত্য ধর্ষণ অবশ্যই অপরাধ, কেন্দ্রকে জানাল সরকারি প্যানেল]

উই ইউনাইট সম্মেলনে এই বিষয়ে বক্তব্য রাখেন ক্যাটরিনা কাইফ।

বৈবাহিক ধর্ষণ নিয়ে অনেককিছু বলার আছে ক্যাটরিনার

এদিন ক্যাটরিনা বলেন, "আমি অনেক শিক্ষিক মহিলাকে জানি যারা হিংসার ভয়ে মুখ বুঝে সব সহ্য করে নেন। তারা চান না সমাজের মুখোমুখি হতে, কেউ তাদের দিকে আঙুল তুলুক সেই ভয়টা তাদের জড়সড় করে দেয়। বিশেষ করে যেখানে আমাদের সমাজের একটা বড় অংশই দাম্পত্য ধর্ষণকে অপরাধ বলে স্বীকার করতে অগ্রাহ্য করে।"

এখানেই না থেমে ক্যাটরিনা বলেন, "আমার মহিলাদের কাছে অনুরোধ মুখ খুলুন, আরও বেশি করে সামনে আসুন। নিজেকে দুর্বল মনে করবেন না। মনে রাখবেন কারও কল্পনাতেও আমরা দুর্বল লিঙ্গ নই। প্রতিনিয়ত মহিলাদের উপর অত্যাচার, হিংসার একাধিক অপরাধমূলক ঘটনা ঘটে চলে। মহিলাদের উপর অত্যাচারের এই ধরণের ঘটনা অধিকাংশ কোনও অভিযোগই দায়ের হয় না।"

আপাতত আগামী ছবি জগ্গা জাসুস-এর শুটিংয়ের কাজে ব্যস্ত ক্যাটরিনা। এই ছবিতে প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করছেন ক্যাট। ২০১৭ সালে মুক্তি পেতে চলেছে এই ছবি।

English summary
Katrina Kaif Talks About Marital Rape!
Please Wait while comments are loading...