Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) 'কাল হো না হো' সিনেমায় অভিনয় করতে কেন রাজি হননি করিনা ?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বলিউডের অন্যতম সফল নায়িকাদের মধ্যে একজন হলেন করিনা কাপুর। এই অভিনেত্রী মনের কথা গোপন রাখতে পছন্দ করেন না। সম্প্রতি শাহরুখ খানের 'কাল হো না হো' সিনেমায় তিনি কেন অভিনয় করতে চাননি সেই বিষয়ে সোজা সাপটা উত্তর দিলেন। [(ছবি) বেবি বাম্প নিয়েও পার্টিতে 'না' নেই করিনার!]

একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে করিনা জানান, বলিউডে আমি জায়গা করেছি অভিনয় দক্ষতা দিয়ে। আমি এখানে শুধুমাত্র বন্ধু তৈরি করতে আসিনি। সিমেনার চিত্রনাট্য বা চরিত্র পছন্দ না হলে আমি সেই সিনেমায় অভিনয় করতে রাজি হই না। অভিনেত্রী আরও বলেন, কোন কারন ছাড়া আমি কখনই না বলি না। [(ছবি) সাড়ে তিন মাসের গর্ভবতী করিনা কাপুর খান?]

করিনার এই বক্তব্যেই স্পষ্ট হয়ে যায় তিনি কেন শাহরুখ খান অভিনীত সিনেমা কাল হো না হো তে অভিনয় করতে রাজি হননি। করিনা না করে দেওয়ার পরে এই সিনেমাটিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন প্রীতি জিন্টা। [(ছবি) অপ্রস্তুত চুমুর গেরোয় বলিউডের তারকারা!]

শাহরুখ- করিনা

শাহরুখ- করিনা

এমনিতে শাখরুখ খান এবং করিনা কাপুরের মধ্যে কোন তিক্ততা নেই। এই দুই অভিনেতা-অভিনেত্রী একসঙ্গে এখনও পর্যন্ত তিনটি বলিউড ছবিতে অভিনয় করেছেন। এই জুটির প্রথম সিনেমা ছিল 'অশোকা'। এরপরে 'কভি খুশি কভি গম' এবং 'রা ওয়ান' সিনেমায় অভিনয় করেছিলেন শাহরুখ-করিনা।

শাহরুখ-করিনার আগামী ছবি

শাহরুখ-করিনার আগামী ছবি

কয়েকমাস আগে শোনা যাচ্ছিল পরিচালক আনন্দ এল রাই করিনা কাপুর এবং শাখরুখ খানকে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করার জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই খবর শুধুমাত্র গুজব ছিল বলেই এখন মনে করা হচ্ছে।

কিং খান সম্পর্কে করিনা

কিং খান সম্পর্কে করিনা

সম্প্রতি করিনা কাপুরকে শাহরুখ খানের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তখন করিনা তার উত্তরে বলেন, শাহরুখ আর আমি একসঙ্গে 'অশোকা' ছবিতে কাজ করেছিলাম। দর্শক এবং সমালোচদের থেকে আমাদের অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছিলাম। অশোকা সিনেমাটি আমার জীবনের একটা বড় অংশ জুড়ে রয়েছে। আমি শাহরুখের কাছে কৃতজ্ঞ।

কভি খুশি কভি গম

কভি খুশি কভি গম

'কভি খুশি কভি গম' সিনেমায় শাহরুখ-করিনা অভিনয় করেছিলেন। এই সিমেমাটিও করিনার বলিউড কেরিয়ারে সাফল্য এনে দিয়েছিল। এই সিনেমাটি নিয়ে বেশ নস্ট্যালজিক করিনা।

ব্লকবাস্টার অইটেম সং

ব্লকবাস্টার অইটেম সং

এখনও পর্যন্ত শাহরুখ খান এবং করিনা কাপুর অভিনীত শেষ ছবি হল 'রা ওয়ান'। এই সিমেনার একটি আইটেম সং বেশ জনপ্রিয় হয়েছিল। করিনা জানান, যখন 'রা ওয়ান' সিমেনার জন্য তিনি রাজি হয়েছিলেন তখন শাহরুখ তাকে বলেছিলেন এই সিমেনায় একটি আইটেম সং তাকে দেওয়া হবে। শাহরুখ সেই কথা রেখেছিলেন বলে জানান অভিনেত্রী। রা ওয়ান সিনেমার 'ছম্মক ছল্লো' গানটি বেশ জনপ্রিয় হয়েছিল।

সঈফ-করিনার বন্ধু শাহরুখ

সঈফ-করিনার বন্ধু শাহরুখ

শাহরুখের সঙ্গে সব সময় দেখা করার সুযোগ না হলেও সঈফ- করিনার খুব ভাল বন্ধু শাহরুখ। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী জানান তিনি শাহরুখকে যথেষ্ট সম্মানও করেন।

জন্মদিনের আমন্ত্রণে

জন্মদিনের আমন্ত্রণে

এমনিতে কিং খানের জন্মদিনে তার কাছের বন্ধু ও আত্মীয়রাই আমন্ত্র পান। সেই তালিকাতে করিনাও সব সময় থাকেন। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। করিনার মতে করিশমা কাপুর এবং তার বলিউড কেরিয়ারের সাফল্যের জন্য অনেকটাই কৃতিত্ব রয়েছে শাহরুখের।

English summary
Kareena Kapoor Reveals The Real Reason Why She Rejected Shahrukh Khan film,
Please Wait while comments are loading...