Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তাইমুর ওয়েডস মিশা : করিনার ছেলের সঙ্গে শাহিদের মেয়ের প্রেমের খবর ভাইরাল সোস্যাল মিডিয়ায়

Subscribe to Oneindia News

টুইটার এমন একটা জায়গা যেখানে তিল থেকে তাল হওয়া তো বড় কথা নয়, বরং তালও তিল হয়ে যেতে পারে। ঠিক যেমনটা হল করিনা ও সঈফ আলি খানের ছেলের জন্মের খবর পাওয়ার পর।

বলাই বাহুল্য যে করিনার ছেলে হওয়ার খবর আসতেই প্রথমে টুইটারে শুভেচ্ছার বহর শুরু হয়। তারপর ছেলের নাম তৈমুর জানার পরই আর এক রাউন্ড আলোচনা, তর্ক-বিতর্ক, খিল্লি, বাদ-বিবাদ।

তবে এর পর যা হল তা তো একেবারে চরম। করিনার ছেলে তৈমুরের সঙ্গে শাহিদের মেয়ে মিশার সম্ভাব্য লাভস্টোরি নিয়ে আলোচনাও শুরু হয়ে গেলে টুইটারে। দেখুন কয়েক ঝলক

মিশা-তৈমুর বিয়ে

মিশা-তৈমুর বিয়ে

কেউ জানতে চাইছেন তৈমুর সঈফ আলি খান আর মিশা শাহিদ কাপুরের বিয়ে কবে।

জব উই মেট

জব উই মেট

কেউ আবার বলছেন করিনার ছেলে আর শাহিদের মেয়ে নাকি জব উই মেট ছবির সিকোয়েল করবে নাম হবে জব আওয়ার পেরেন্ট মেট অ্যান্ড পার্টেড অ্যাওয়ে (যখন আমাদের মা-বাবার দেখা হয়েছিল আর বিচ্ছেদও হয়েছিল।)

প্রেমের সম্ভাবনা

প্রেমের সম্ভাবনা

অনেকে আবার ভাবতে শুরু করেছেন শাহিদের মেয়ে আর করিনার ছেলে যদি একে অপরের প্রেমে পড়ে তখন কি হবে।

তামিশা

তামিশা

তৈমুর আর মিশার তো ইতিমধ্যে করন জোহরের ছবিতে কাস্টিংও হয়ে গিয়েছে। দুজনকে এক করে ডাকা হচ্ছে তামিশা অর্থাৎ তৈমুর আর মিশা।

English summary
Twitter is one crazy place to stumble upon! You need just one breaking news and bammm, Twitter gets inundated with its trolling tweets! Now After Kareena kapoor son's birth news Twitter came up with the possible love story of Kareena-Saif's son Taimur Ali Khan Pataudi with Shahid Kapoor's daughter Misha Kapoor.
Please Wait while comments are loading...