Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনি চ্যানেলই এবার বন্ধ করে দিতে চলেছে 'দ্য কপিল শর্মা শো'!

  • Posted By:
Subscribe to Oneindia News

মাঝ আকাশে তাঁর করা অভব্য আচরণের মাসুল যে এভাবে হাড়ে হাড়ে চোকাতে হবে তা বোধহয় কল্পনাও করতে পারেননি কমেডিয়ান কপিল শর্মা। মদ্যপ অবস্থায় অভিনেতা সুনীল গ্রোভারকে অপমান করে এখন বেইজ্জত হওয়ার পথে তিনি। এমনকী বন্ধ হয়ে যেতে পারে তাঁর নিজের শো।

এই মাসেই চুক্তি পুনর্নবীকরণ হওয়ার কথা রয়েছে 'দ্য কপিল শর্মা শো'-এর। এই মাসে চুক্তি নবীকরণ হলে ১০৬ কোটির চুক্তি হবে কপিলের সঙ্গে চ্যানেলের। এখন যা খবর তাতে এই চুক্তি নবীকরণ করা হবে না। বদলে সনি টিভির তরফে কপিলকে একমাস সময় দেওয়া হয়েছে নিজের সাম্রাজ্য পুনরুদ্ধারের।

সনি চ্যানেলই এবার বন্ধ করে দিতে চলেছে 'দ্য কপিল শর্মা শো'!

যদি এই একমাসের মধ্যে নিজের শো-এর উন্নতি কপিল করতে পারেন তাহলে ভালো, নাহলে শো বন্ধ করে দেবে চ্যানেল কর্তৃপক্ষ। আর এই মুহূর্তে যেভাবে কপিলের শো-এর টিআরপি পড়তির দিকে তাতে সুনীস গ্রোভার, চন্দন প্রভাকর, আলি অসগর, সুগন্ধা মিশ্রদের বাদ দিয়ে সাম্রাজ্য পুনরুদ্ধার করা কপিলের পক্ষে প্রায় অসম্ভব কাজ।

প্রসঙ্গত, সুনীল গ্রোভাররা বেরিয়ে যাওয়ার পরে কপিল আর এক জনপ্রিয় কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তবকে শো-এ নিয়ে এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। তবে রাজুকে সুনীলের জায়গায় দর্শক মেনে নিতে পারেননি। আর তার প্রভাব পড়েছে শো-এর টিআরপিতে।

English summary
Kapil Sharma gets one month's time to put up his act together or face the axe of Sony TV
Please Wait while comments are loading...