Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খুব শীঘ্রই ভারতে পারফর্ম করতে আসছেন জাস্টিন বিবার!

  • Posted By:
Subscribe to Oneindia News

এবছরেই ভারতে আসছেন পপ-স্টার জাস্টিন বিবার। আগামী ১০ মে নবি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে তাঁকে পেতে চলেছেন তাঁর ভক্তকূল। বিবারের 'এশিয়া লেগ' সফরের অংশ হিসাবে তিনি মুম্বইতে অনুষ্ঠান করবেন। ৪ হাজার টাকা থেকে শুরু হচ্ছে অনুষ্ঠানের টিকিটের দাম।

অনুষ্ঠানের প্রমোটার সংস্থা হোয়াইট ফক্সের তরফে এই খবরের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। তারা জানিয়েছে জাস্টিনের বিশ্ব সফরের অংশ হল 'এশিয়া লেগ '। যার জন্য তিনি মুম্বই ছাড়াও পারফর্ম করবেন তেল আভিভ ও দুবাইয়ে।

খুব শিগিগরি ভারতে পারফর্ম করতে আসছেন জাস্টিন বিবার!

আয়োজকদের তরফে আরও জানানো হয়েছে, যে এবারে জাস্টিন এমন একটি অনুষ্ঠান তাঁর ভক্তদের দিতে চলেছেন যা অভূতপূর্ব হবে। ফলত বোঝাই যাচ্ছে যে

নতুন রকমের চমক থাকতে চলেছে এই অনুষ্ঠানে। জাস্টিনের বিখ্যাত গান 'বয়ফ্রেন্ড', 'লাভ ইওর সেল্ফ', ' পারপাস'- এর মতো তাঁর বেশ কিছু হিট গান তো থাকছেই অনুষ্ঠানে । এছাড়াও দর্শকদের জন্য থাকতে পারে বেশ কিছু আলাদা পাওনা !

ভারত ছাড়াও ২২ বছরের এই গায়ক তাঁর বিশ্ব ভ্রমণের পরিকল্পনায় রেখেছেন দক্ষিণ আমেরিকা, নিউ জিল্যান্ড, অস্ট্রেলিয়াকে। অনুষ্ঠানের টিকিটের জন্য আগে থেকে রেজিস্টার করতে হবে একটি বিশেষ ওয়েবসাইট-এ। সেখানে ২২ ফেব্রুয়ারি থেকে রেজিস্টারের কাজ শুরু হবে।

English summary
Justin Bieber will perform in Mumbai on May 10 as part of the Asia leg of his world tour. According to an official statement from Arjun Jain, director of White Fox India, the promoter of the tour, Bieber will perform at DY Patil Stadium in Navi Mumbai.
Please Wait while comments are loading...