Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রণবীরের নতুন বিজ্ঞাপন 'অশ্লীল', ক্ষমা চাইল কোম্পানি, বিতর্ক স্যোশাল মিডিয়ায়

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ২৪ নভেম্বর : ফের বিতর্কে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সৌজন্যে এক বিখ্যাত ব্র্যান্ডের হয়ে করা তাঁর একটি বিজ্ঞাপন। তা নিয়ে ঝড় বয়ে যাচ্ছে স্যোশাল মিডিয়ায়। তার জেরে ক্ষমা চেয়ে বিজ্ঞাপনটি তুলেও নিয়েছে নির্মাতা সংস্থা।

হোর্ডিংয়ে দেখা যাচ্ছে রণবীর একটি মেয়েকে পিঠে বয়ে নিয়ে যাচ্ছেন। পাশ লেখা 'মহিলারা আর কিছু নয়, পণ্যই বটে। তাই ফেলে রাখবেন না, কাজ বাড়িতে নিয়ে চলুন'।

রণবীরের নতুন বিজ্ঞাপন 'অশ্লীল', ক্ষমা চাইল কোম্পানি, বিতর্ক স্যোশাল মিডিয়ায়

দেশের বিভিন্ন প্রান্তে মোট ১২টি বিশাল হোর্ডিংয়ে এই বিজ্ঞাপনটি টাঙানো হয়েছে। বহুজাতিক জামাকাপড়ের ব্র্যান্ড এই কোম্পানিটির প্রচারের ক্যাচলাইন হল 'ফেলে রাখবেন না'।

এই হোর্ডিং সামনে আসতেই স্যোশাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। নারীদের এই বিজ্ঞাপনে অপমান করা হয়েছে বলে অনেকে তোপ দেগেছেন। তাঁর মধ্যে অন্যতম হল তামিল অভিনেতা সিদ্ধার্থ। বলিউডের নানা জনপ্রিয় ছবিতে অভিনয় করা সিদ্ধার্থ টুইট করে এই বিজ্ঞাপনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

বিতর্কের পরই ওই সংস্থা নিজেদের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছে। তারা সরাসরি সিদ্ধার্থকে টুইট করেই ক্ষমা চেয়েছে। বিজ্ঞাপনটি তুলে নেওয়ার কথাও জানিয়েছে সংস্থাটি। যদিও এব্যাপারে রণবীরের মতামত জানা যায়নি।

English summary
Jack and Jones India apologises for sexist ad featuring Ranveer Singh
Please Wait while comments are loading...