Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাংলা টেলিভিশনের কপিল শর্মা কি এবার শাশ্বত?

Subscribe to Oneindia News

একটা কৌতুকের রিয়্যালিটি শো-তে প্রতিযোগীতা দিয়ে শুরু করে আজ রীতিমতো সেলিব্রেটি তালিকায় এ ক্যাটাগরিতেই রয়েছেন কপিল শর্মা। এক বাক্যে আট থেকে আশি তার নাম জানে। হিন্দি টেলিভিশনে দ্য কপিল শর্মা শো-এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। জোর জল্পনা বাংলা টেলিভিশনে এবার কপিল শর্মাই হতে চলেছেন জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

এক আকাশের নীচে থেকে ফেলুদার তপসে, বাঙালি ঘরানায় অপুদা মানে শাশ্বত অত্যন্ত পরিচিত নাম। কাহানি ছবিতে অভিনয় করে তো রীতিমতো আইকন হয়ে উঠেছিলেন বব বিশ্বাস।

বাংলা টেলিভিশনের কপিল শর্মা কি এবার শাশ্বত?

ফের একবার টেলিভিশনে নতুন এক্সপেরিমেন্ট করতে ফিরে আসছেন অপুদা। এবার কমেডি রিয়্যালিটি শো-য়ে দেখা যাবে শাশ্বতকে। আগামী ২৬ জানুয়ারি শো-এ জি বাংলায় শুরু হচ্ছে নতুন বাংলা কমেডি রিয়্যালিটি শো অপুর সংসার। এবার নিশ্চই পরিস্কার হল কেন শাশ্বতর সঙ্গে কপিল শর্মার তুলনা টানা হল।

এই অনুষ্ঠানেও একটা দুষ্টু মিষ্টি পরিবার থাকছে। যদিও অনুষ্ঠানের কর্মকর্তারা এই তুলনা টানতে নারাজ। তাদের দাবি বাংলা টেলিভিশনের এই ধারার অনুষ্ঠান একেবারে নতুন।

যদিও কনসেপ্টেটা একই। শাশ্বত মানে অপু ব্যাঙ্ককর্মী। তার স্ত্রী, মা, ভাই এবং কাজের লোক নিয়ে তার গোটা পরিবার। এই পরিবারেই বিশিষ্ট ব্যক্তিরা আসবেন অতিথি হয়ে। বলাই বাহুল্য কপিল শর্মা শো-এ যেমনই কপিলই মূল চরিত্র এবং অনুষ্ঠানের সেরা আকর্ষণ। এই শোয়ের প্রাণ শাশ্বত হয়ে উঠতে পারেন কিনা এখন সেটাই দেখার।

English summary
Is Saswata Chatterjee bengali televison's new Kapil Sharma?
Please Wait while comments are loading...