Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) রণবীর কাপুরের নতুন গালফ্রেন্ড কে, জেনে নিন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রণবীর কি তাহলে এবার ক্যাটের বিরহ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে চলেছেন? যা খবর সামনে এসেছে তা সত্যিই অবাক করার মতো। পুরনো সম্পর্কের মোহ ভুলে নতুন গালফ্রেন্ডের সঙ্গেই নাকি আজকাল বেশি সময় কাটাচ্ছেন এই বলিউড তারকা। কিন্তু যাঁকে ঘিরে এই জল্পনা তিনি কে জানেন ? [(ছবি) জিকিউ ম্যাগাজিনের কভারে উত্তাপ ছড়ালেন শ্রুতি হাসান]

শোনা যাচ্ছে কয়েকদিন আগেই অভিনেত্রী শ্রুতি হাসানের সঙ্গে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন রণবীর। সেখানেই তাদের মধ্যে আলাপ হয়। এরপরেই দুজনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। শ্যুটিংয়ের সময় ছাড়া বাকি সময়টা এই দুই তারকাকে গল্প করতে দেখেছেন অনেকেই। [(ছবি) ক্যাটরিনাকে ভুলতে এইসবই করছেন রণবীর কাপুর!]

অনেকেই দাবী করছেন রণবীর এবং শ্রুতির মধ্যে বন্ধুত্ব এতটাই গভীর যে তাদের গল্প, আড্ডা শুধুমাত্র শ্যুটিং ফ্লোরেই সীমাবদ্ধ নেই। রণবীর ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গিয়েছে কয়েকদিন আগেই শ্যুটিং শেষ করে একটি রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন এই দুই তারকা।

বিজ্ঞাপনের ফটো শ্যুটে রণবীর-শ্রুতি

বিজ্ঞাপনের ফটো শ্যুটে রণবীর-শ্রুতি

এটি সেই বিজ্ঞাপনের ফটো শ্যুটের ছবি, যখন রণবীর-শ্রুতির প্রথম আলাপ হয়। এর পর থেকেই বন্ধুত্ব যত গভীর হয়েছে তত এই দুই তারকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। শ্যুটিং ফ্লোরে যখনই সময় পেতেন রণবীর-শ্রুতি গল্প করেই সময় কাটিয়ে দিতেন।

এক সঙ্গে রণবীর-শ্রুতি !

এক সঙ্গে রণবীর-শ্রুতি !

শ্যুটিংয়ে শুরু হওয়া বন্ধুত্ব এখন আর ফ্লোরেই মধ্যে আটকে নেই । শোনা যাচ্ছে কয়েকদিন আগেই এই দুই তারকা একটি রেস্তোরাঁয় যান ডিনার করতে। এও শুনতে পাওয়া যাচ্ছে অজকাল শ্রুতিকে ছাড়া এক মূহুর্তও সময় কাটছে না রণবীরের।

আরও বিপাকে ক্যাট

আরও বিপাকে ক্যাট

রণবীর- শ্রুতির এই নতুন বন্ধুত্ব যত ঘনিষ্ঠ হতে শুরু করেছে বি টাউনে একটা গুঞ্জন ঘোরাফেরা করছে। বেশ কিছুদিন আগে খবর পাওয়া যাচ্ছিল রণবীর ক্যাটের ভাঙা সম্পর্ক জোড়া লাগতে পারে। কিন্তু রণবীর-শ্রুতির বন্ধুত্বের খবর সামনে আসার পরে তা কি আর সম্ভব হবে?

রণবীর মুভ অন করছেন!

রণবীর মুভ অন করছেন!

বিটাউনের অনেকেই মনে করছেন পুরনো সম্পর্কে আর মনে রাখতে চাইছেন না রণবীর। তাই শ্রুতির সঙ্গে বন্ধুত্ব এবং কাছাকাছি আসতে চাইছেন রণবীর। এমনিতেই বিটাউনে রাতারাতি অনেক সম্পর্কই বদলে যায়। সেই লিস্টে আরও একটা নাম যুক্ত হল!

মোহময়ী শ্রুতি হাসান

মোহময়ী শ্রুতি হাসান

বন্ধুত্ব যখন গাঢ় হয়েছে রণবীর-শ্রুতির মধ্যে তাহলে তাদের মধ্যে সম্পর্কের রসায়নও বেশ জমে যেতে পারে। এই দুই তারকাকে যদি একসঙ্গে রুপোলি পর্দায় অভিনয় করতে দেখা যায় তাহলে মন্দ হয় না।

সেলফি ক্যুইন শ্রুতি

সেলফি ক্যুইন শ্রুতি

সোস্যাল মিডিয়াতে এমনিতেই সব সময়েই অ্যাকটিভ থাকেন শ্রুতি। কখন কোথায় কি করছেন তা আপডেট দিয়ে জানিয়ে দেন ভক্তদের। এই সেলফিটি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন। সাদা-কালো ছবিটিতে বেশ মানিয়েছে শ্রুতিকে।

 লুকিং কুল

লুকিং কুল

এই ছবিটিও শ্রুতি হাসান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেন। শ্যুটিং, সোস্যাল মিডিয়া, বন্ধুত্ব, আড্ডা সব কিছুর সঙ্গে নিজেকে আপডেট রাখতে পছন্দ করেন এই অভিনেত্রী। তাই নতুন নতুন স্টাইলে, নতুন অবতারে ইনস্টাগ্রামে প্রায়ই তাঁর ছবি দেখতে পাওয়া যায়।

English summary
Is Ranbir Kapoor Dating Shruti Haasan?
Please Wait while comments are loading...