Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) রণবীর-ঐশ্বর্যের ঘনিষ্ঠ দৃশ্য দেখে হতাশ অভিষেক !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর ঐশ্বর্য। করণ জোহর পরিচালিত সিনেমাটিতে এই দুই তারকাকে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল বচ্চন পরিবারের সদস্যরা এই ধরনের চরিত্রে অভিনয় করার জন্য ঐশ্বর্যের উপরে ক্ষুব্ধ ছিলেন। অভিষেক ও কি ঐশ্বর্যের এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে হতাশ হয়েছিলেন?

একটি বিশেষ সূত্রে জানা গিয়েছে একমাত্র অভিষেক ছাড়া বচ্চন পরিবারের সকলেই পরিচালক করণ জোহর, রণবীরে উপরে ক্ষুদ্ধ হয়েঠিলেন। কিন্তু এই বিষয়ে মোটেই অসন্তুষ্ট নন অভিষেক। ঘনিষ্ঠ মহলে জানা গিয়েছে অভিষেক- রণবীরের মধ্যে বন্ধুত্ব এখনও অগের মতোই রয়েছে । তাতে কোন পরিবর্তন হয়নি।

ছবির দৃশ্যে ঐশ্বর্য

ছবির দৃশ্যে ঐশ্বর্য

'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন রণবীর -ঐশ্বর্য। এই ছবিতে ঐশ্বর্যের চরিত্রের নাম সাবা। ফিল্ম সমালোচকদের মতে এর আগে ঐশ্বর্যকে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। তবে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে এই জুটি বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

রণবীর- ঐশ্বর্য

রণবীর- ঐশ্বর্য

ছবিতে কাজ করার জন্য প্রথমবার জুটি বাঁধলেও অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে তা বোঝার উপায় নেই। করণ জোহরের পরিচালিত সিমেনাগুলিতে ভিন্ন স্বাদের ভালবাসার গল্প দেখতে পাওয়া যায়। এই সিনেমাতেও তার ব্যতিক্রম হবে না । এর সঙ্গে সিনেমায় রণবীর-ঐশ্বর্যের কেমিস্ট্রি আলাদা মাত্রা এনে দেবে।

কামব্যাক

কামব্যাক

দীর্ঘসময় অবসরের পরে সঞ্জয় গুপ্তের 'জজবা' সিনমা বলিউডে দিয়ে প্রত্যাবর্তন করেছিলেন ঐশ্বর্য। এর পরে তাঁকে দেখা গিয়েছিল 'সরবজিৎ' সিনেমায়। কামব্যাক করার পর 'অ্যায় দিল হ্যায় মুশকিল' তাঁর অভিনীত তৃতীয় ছবি।

ঐশ্বর্যের হট অবতার

ঐশ্বর্যের হট অবতার

বিয়ের পরে এই অভিনেত্রী বেশিরভাগ সময়েই ঘরোয়া অবতারেই দেখা গিয়েছে। কিন্তু সিনেমা হোক বা মডেলিং এই অভিনেত্রীর হট অবতার এখনও অসংখ্য ভক্তদের মোহিত করে। 'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমাতেও বেশ কিছু হট অবতারে দেখা যাবে এই অভিনেত্রীকে।

রোমান্টিক ঐশ্বর্য

রোমান্টিক ঐশ্বর্য

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে রণবীর-ঐশ্বর্য জুটি চুটিয়ে প্রেম করেছেন. এই সহ দৃশ্য দেখে অভিষেকের মন খারাপ হওয়াটা খুব একটা অবাস্তব কিছু না। এই জুটি প্রথমবার একসঙ্গে কাজ করলেও তাদের কেমিস্ট্রি দেখে তা বোঝা অসম্ভব। ছবির বিভিন্ন রোমান্টিক মূহুর্তে ঐশ্বর্যের হট অবতার আপনার নজর কাড়বেই।

বোল্ড ঐশ্বর্য

বোল্ড ঐশ্বর্য

নিন্দুকে যাই বলুক নতুন এই জুটির প্রেমের দৃশ্যগুলিতে যে রসায়ন দেখা গিয়েছে তা রুপোলি ঐশ্বর্য়ের অভিনয়ে আগে দেখেননি। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে বিতর্ক থকাতে পারে, কিন্তু দর্শকরা এই জুটির কেমিস্ট্রিকে বেশ পছন্দ করছেন।

English summary
Is Abhishek Bachchan Upset With Ranbir Kapoor For His Steamy Scenes With Aishwarya Rai
Please Wait while comments are loading...