Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#Flashback2016 : বলিউডে এবছর যে সেলেবদের বিচ্ছেদ হয়েছে

  • Written By:
Subscribe to Oneindia News

২০১৬ সাল কি বলিউড সেলেবসদের বিচ্ছেদের বছর ছিল? জানুয়ারি থেকে শুরু করে ডিসেম্বর পর্যন্ত বহু সেলেবসের বিচ্ছেদের খবর আমাদের কানে এসেছে। অনেকের স্বল্পদিনের মধ্যেই বিচ্ছেদ হয়েছে। আবার কেউ দীর্ঘদিন একসঙ্গে থাকার পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এই ধরনের খবর আসার পরই বলিউড সেলেবস দুনিয়ায় হইচই পড়ে গিয়েছে। নানা জায়গায় গসিপ হয়েছে। আর সবমিলিয়ে এই সেলেবসরা নেগেটিভ পাবলিসিটির দৌলতে বছরভর খবরের শিরোনামে থেকেছেন। একনজরে দেখে নিন বলিউডে কারা এবছর আলাদা হয়ে গিয়েছেন।

রঘু রাম ও সুগন্ধা গর্গ

রঘু রাম ও সুগন্ধা গর্গ

রিয়েলিটি শো প্রযোজক তথা অভিনেতা রঘু রাম যিনি রোডিস শো-খ্যাত, তিনি সুগন্ধা গর্গের সঙ্গে বিচ্ছেদ করেছেন। তাঁদের ১০ বছরের সম্পর্ক ছিল। সুগন্ধা নিজেও একজন অভিনেত্রী। গত জানুয়ারিতে তাদের ব্রেক-আপ হয়।

হৃত্বিক রোশন ও সুজান খান

হৃত্বিক রোশন ও সুজান খান

প্রায় দু'বছর চুপ করে থাকার পরে সুজান খান নিজে হৃত্বিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের ঘোষণা করেন। ইন্টেরিয়র ডিজাইনার সুজান খান ফেমিনাকে দেওয়া ইন্টারভিউয়ে জানান, মিথ্যা সম্পর্কে থাকার চেয়ে বেরিয়ে যাওয়া ভালো। ২০০০ সালে দুজনের বিয়ে হয়েছিল এবং শেষপর্যন্ত এবছরই সম্পর্কে ইতি টানেন দুজনে।

আরবাজ খান ও মালাইকা অরোরা খান

আরবাজ খান ও মালাইকা অরোরা খান

বলিউডের অন্যতম হ্যাপি কাপল বলে পরিচিত আরবাজ খান ও মালাইকা অরোরা খানও এবছর আলাদা হয়ে গিয়েছেন। পাওয়ার কাপল নামে একটি রিয়েলিটি শো-এ দুজনে একসঙ্গে হোস্ট শুরু করলেও পরে মালাইকা বেরিয়ে যান। পরে জানা গিয়েছিল, বেশ কিছুমাস ধরেই দুজনে আলাদা থাকতে শুরু করেছিলেন। পরে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়েও নানা কথা শুরু হয় মিডিয়ায়।

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ

সাম্প্রতিক সময়ে বলিউডের অন্যতম হিট কাপল রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ একসময়ে প্রেমে হাবুডুবু খেলেও এবছরই বিচ্ছেদ ঘটিয়েছেন। রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্ক ফের একবার জমাট বাঁধতেই ক্যাটরিনা সরে গিয়েছেন রণবীরের জীবন থেকে, জল্পনা তেমনই।

ফারহান আখতার ও অধুনা

ফারহান আখতার ও অধুনা

১৬ বছরের সম্পর্কে ইতি টেনে এবছর বিচ্ছেদের পথে হেঁটেছেন ফারহান আখতার ও অধুনা। খুব তাড়াতাড়ি আইনি পথে দুজনে ডিভোর্সও নিয়ে নেবেন বলে জানা গিয়েছে।

পুলকিত সম্রাট ও শ্বেতা রোহিরা

পুলকিত সম্রাট ও শ্বেতা রোহিরা

অভিনেতা পুলিকিত সম্রাট ও শ্বেতা রোহিরা এবছর বিচ্ছেদের জন্য খবরের শিরোনামে এসেছেন। বলিউডে জোর গুঞ্জন, এর জন্য অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে পুলকিতের মেলামেশা নাকি এর জন্য দায়ী।

করিশ্মা কাপুর ও সঞ্জয় কাপুর

করিশ্মা কাপুর ও সঞ্জয় কাপুর

সঞ্জয় কাপুরের সঙ্গে ২০০৩ সালে বিয়ে হয় করিশ্মার। ২০১৪ সালেই আলাদা হয়ে গিয়েছিলেন করিশ্মা। তখনই বিচ্ছেদের মামলা করেন। এবছর পাকাপাকিভাবে ডিভোর্সও নাকি হয়ে গিয়েছে। করিশ্মার নতুন একজনের সঙ্গে লিভ টুগেদারের সম্পর্ক নিয়েও নানা কথা শোনা যাচ্ছে।

English summary
Was 2016 the year of the celebrity break up? From early January of 2016 to December, we have been hearing of celebrity couples calling their relationship quits. Here's a look at all those celebrity couples who decided to break up in 2016.
Please Wait while comments are loading...