Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) অক্ষয় কুমারের নতুন ৫ ধামাকা...

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

খান নয় বলিউড এখন দাপিয়ে বেড়াচ্ছেন খিলাড়ি কুমার। যে কাজেই হাত দিচ্ছেন সাফল্য তুড়ি মেরে ঝুলিতে আসছে। এয়ারলিফ্ট, হাউজফুল ৩-এর বক্সঅফিস সাফল্যের পর রুস্তমও মোটের উপর ভালই ব্যবসা করেছে। পঞ্চাশ পেরলেও আপাতত কাজ থেকে অবসর নেওয়ার প্রশ্নই নেই বরং ফাটিয়ে কাজ করছেন বলিউডের সুপারহিট খিলাড়ি।

আগামী বছর অর্থাৎ ২০১৭ সালের জন্য ইতিমধ্যেই ৩-৪টে ছবি হাতে তৈরি অক্ষয়কুমার। কয়েকটির শুটিংয়ের কাজও নাকি শুরু হয়ে গিয়েছে। মিডিয়া রিপোর্ট যদি ঠিক হয় তাহলে মেরি কম ছবির পরিচালক উমঙ্গ কুমারের আগামী ছবিতে দেখা যাবে আকিকে। আর সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এই ছবিতে একসঙ্গে ৫টি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

সূত্রের খবর, উমঙ্গ যখন প্রথম অক্ষয়কে চিত্রনাট্য শোনান, তা খুব পছন্দ হয় আকির। তখনই তিনি রাজি হয়ে যান। তবে এখনও ছবির নাম ঠিক হয়নি।

আসুন একঝলকে দেখে নেওয়া যাক আগামী দিনে কোন কোন ছবিতে দেখা যাবে অক্ষয় খিলাড়ি কুমারকে।

টয়লেট - এ লাভ স্টোরি

টয়লেট - এ লাভ স্টোরি

পরিচালক নীরজ পাণ্ডের আগামী ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবির নাম টয়লেট- এ লাভ স্টোরি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বচ্ছ ভারত অভিযান নিয়ে তৈরি একটি স্যাটায়ারমূলক কমেডি ড্রামা ছবি।

ক্র্যাক

ক্র্যাক

ইতিমধ্যেই অক্ষয় কুমারের ক্র্যাক ছবিটি নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। পরিচালক নীরজ পাণ্ডের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। সব ঠিক থাকলে ২০১৭ সালের আগস্ট মাসে মুক্তি পাবে ছবিটি।

জলি এলএলবি ২

জলি এলএলবি ২

প্রথম পার্টে অক্ষয় কুমার ছিলেন না। মুল ভূমিকায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ার্সি। এবার জলি এলএলবি ২-এ অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবির কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২.০

২.০

রজনীকান্তের রোবোট সুপারহিট। এবার সেই রোবট ছবিরই দ্বিতীয় পার্টে দেখা যাবে অক্ষয় কুমারকে। তাও আবার নায়ক নয় খলনায়কের ভূমিকায়। একেবারে অন্য অবতারে দেখা যাবে আকিকে।

নমস্তে ইংল্যান্ড

নমস্তে ইংল্যান্ড

নমস্তে লন্ডনের সাফল্যের পর এবার নমস্তে ইংল্যান্ড ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এই ছবির পরিচালনার দায়িত্ব বিপুল শাহর উপর। আগামী বছর এই ছবির কাজ শুরু হবে।

হেরা ফেরি ৩

হেরা ফেরি ৩

হেরাফেরি ৩-এর অপেক্ষায় আছেন অনেকেই আর তার অন্যতম কারণ হল অক্ষয় কুমার। হেরাফেরি ও হেরাফেরি ২ এর সাফল্যের পর এবার পালা হেরাফেরি ৩-এর। আমরা নিশ্চিত এবারেও নিজের কমিক টাইমিং দিয়ে সবার মন জয় করবেন অক্ষয়।

English summary
In this Movie Akshay Kuma's have 5 roles
Please Wait while comments are loading...