Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রুক্মিনী আমার শক্তি, এটা আমি অস্বীকার করতে পারি না: দেব

Subscribe to Oneindia News

দীর্ঘদিন ধরেই দেব ও রুক্মিনী মৈত্রর সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। রুক্মিনীকে চ্যাম্প ছবিতে লঞ্চ করার পর সেই জল্পনায় আরও বেশি করে ঘি পড়েছে। এবার সেই আগুনে হাওয়া দিলেন দেব নিজেই।

আর লুকোচুরি নয়, এবার 'গার্লফ্রেন্ড'-এর জন্য অন্য ভূমিকায় অভিনেতা দেব!

(ছবি) দেব-রুক্মিনীর নতুন ইনিংসের শুভ মহরৎ!

প্রথমসারির এক ইংরাজি দৈনিককে সাক্ষাৎকার দিতে গিয়ে দেব বলেন, "রুক্মিনী যে আমার শক্তির ভিত তা আমার অস্বীকারের জায়গা নেই। পরিবারের পাশাপাশি রুক্মিনী সেই ব্যক্তি যে আমাকে সবসময় পিছন থেকে শক্তি জুগিয়ে গিয়েছে।"

রুক্মিনী আমার শক্তি, এটা আমি অস্বীকার করতে পারি না: দেব

চ্যাম্প ছবিতে শিবাজি (দেবের চরিত্রের নাম) এবং জয়ার (রুক্মিনীর চরিত্রের নাম) চরিত্রের বর্ণনা দিতে গিয়ে দেব বলেন, এই ছবির মূল থিমটাই হল বক্সিং। এই ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছি আমি। জয়া হল শিবাজির শক্তি। যে শিবাজি নিজের লক্ষ্য পূরণে উৎসাহ জোগায়। তাছাড়া জয়া এককথায় সৌন্দর্য ও বুদ্ধিমত্তার মিশেল, আসল জীবনে ঠিক যেমন রুক্মিনী।

এরপরই সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে দেব বলেন, পরিবারের বাইরে রুক্মিনী তার জীবনের অনেকটা গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে রয়েছেন। প্রেমিকা গুজবটা সত্যি কিনা তা নিয়ে মুখ না খুলে জল্পনা আরও উস্কে দিলেন দেব।

দেবকে নিয়ে হাসাহাসি করে লাভ নেই দাদারা, আমার আপনার গণতন্ত্রই কিন্তু ওঁদের প্রতিষ্ঠা দিয়েছে

অপেক্ষা আরও এক বছরের : ২০১৭ দুর্গাপুজোয় দেখা যাবে দেবের 'আমাজন অভিযান'

তবে দেবের দাবি, এই ছবিতে অভিনয়ে রাজি কারনোর জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে ও রাজ চক্রবর্তীকে। টলিউড, বলিউড এমনকী দক্ষিণী ছবির পরিচালক-প্রযোজকরা অনেক নাকি চেষ্টা করেছিলেন রুক্মিনীকে অভিনয়ে নামানোর। কিন্তু রুক্মিনী রাজি করাতে পারেনি কেউ। দেবের কথায় আমাদের ভাগ্য ভাল রুক্মিনী আমাদের ছবিতে কাজ করার জন্য রাজি হয়েছে।

English summary
I can’t deny that Rukmini is my pillar of strength: Dev
Please Wait while comments are loading...