Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অন্যান্য তারকাদের চেয়ে আমি ভাল জায়গায় আছি : নেহা ধুপিয়া

Subscribe to Oneindia News

হয়তো যেমনটা চেয়েছিলেন তিনি, তেমনটা হয়নি। তবু তার জন্য কোনও আক্ষেপ নেই মডেল-অভিনেত্রী নেহা ধুপিয়ার। বরং তাঁর বিশ্বাস অন্যান্য অনেক তারকার চেয়ে তিনি ভালই আছেম।

সংবাদ সংস্থা আইএএনএসকে সাক্ষাৎকার দিতে গিয়ে নেহা বলেন, "আমি মনে করি আমি অনেকটা পথ এসেছি। আমার এখনও অনেকটা পথ চলার বাকি আছে। কেন আমি সেরা পাঁচের মধ্যে নেই তার ন্যায্যতা প্রমাণ করার কোনও কারণই আমি দেখি না।"

অন্যান্য তারকাদের চেয়ে আমি ভাল জায়গায় আছি : নেহা ধুপিয়া

এখানেই থেকে না থেকে নেহা বলেন, "আমি জোর দিয়ে বলতে পারি অন্যদের চেয়ে আমি ঢের ভাল জায়গায় রয়েছি। অনেকে আছে যারা ইন্ডাস্ট্রিতে শীর্ষ তালিকায় রয়েছে, কিন্তু প্রত্যেক রাতে ঘুমের জন্য ঘুমের ওযুধের সাহায্য নিতে হয়।"

প্রাক্তন বিউটি কুইন নেহার বলিউডে পা রাখা ২০০৩ সালে। কয়ামত - সিটি আন্ডার থ্রেট ছবিতে অজয় দেবগণের বিপরীতে অভিনয় তকে বলিউডে অভিনয়ের শুরু হয়েছিল নেহার। এরপর মিথ্যা, দসবিদানিয়া, মহারথীর মতো বেশ কিছু অন্যধারার ছবিতে অভিনয় করেছেন নেহা। কয়েকটি বলিউড ছবিও করেছেন। তবে সেভাবে অভিনয়ের দুনিয়ায় বড় নাম হয়ে উঠতে পারেননি।

যদিও নিজে যেটুকু অর্জন করেছেন তাতেই খুশি নেহা। নেহার কথায়, "আপনার সাফল্য আপনার আনন্দের মাপকাঠি হতে পারে না। আমার কথা বলতে গেলে, আমি খুশি এবং সন্তুষ্ট।"

রণবীর সোরের সঙ্গে মোহ মায়া মানি ছবিতে দেখা যাবে নেহাকে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

English summary
I Am In A Far Better Position Than Other Top Celebs: Neha Dhupia
Please Wait while comments are loading...