Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নয়া অবতারে হৃতিক,এবার নীলকণ্ঠ শিবের ভূমিকায়

Subscribe to Oneindia News

তাঁর চোখের মায়াজালে ধরা দিয়েছেন অনেক অনুরাগী । তাঁর চোখ , আর পেটানো চেহারার জন্য় তাঁকে 'গ্রীক দেবতা' বলা হয়! তবে গ্রীক নয়, হৃতিক রোশনকে এবার দেখা যাবে হিন্দু দেবতা শিবের চরিত্রে। সৌজন্যে পরিচাবলক সঞ্জয় লীলা বনসালি।[অরও পড়ুন:ছোটবেলায় স্কুলে ঠাট্টার খোরাক ছিলেন, বড় হয়ে এঁরাই বলিউড কাঁপিয়েছেন]

অমিশ ত্রিপাঠির অন্য়তম বেস্ট সেলার 'ইমমর্টালস অফ মেলুহা'-র কাহিনিকে এবার ছবির পর্দায় নিয়ে আসতে চলেছেন বনসালি। নীলকন্ঠ শিবকে নিয়ে এই সিরিজের বইগুলির মধ্যে 'মেলুহাই' প্রথম। মূলত, কে আসলে ভগবান শিব? কী করেই বা তিনি নীলকণ্ঠ হলেন? কীভাবে শিব ও পার্বতীর দেখা হল, কীভাবেই বা তাঁদের বিয়ে হয়। এই সমস্ত কিছু নিয়েই এই কাহিনি।[অরও পড়ুন:'বিয়ে'-এর পরিকল্পনা নিয়ে মুখ খুললেন হৃতিক রোশন]

নয়া অবতারে হৃতিক,এবার নীলকণ্ঠ শিবের ভূমিকায়

উল্লেখ্য, তৎকালীন সময়ে সোমরসের কী গুরুত্ব ছিল বা তার অপকার, সসময়কালে রাজনীতি বা সামাজিক প্রেক্ষাপটই বা কেমন ছিল, তা নিয়েই অমিশ ত্রিপাঠি রচনা করেন তাঁর বিখ্যাত কাহিনি 'ইমমর্টালস অফ মেলুহা'। এদিকে, এর আগে শোনা যায়, করণ জোহার এই কাহিনির ওপর ছবি বানাতে চলেছেন। তবে পরে সেই প্রকল্প তিনি বাতিল করেন। সেসময়ে ছবিটির নাম রাখা হয়' শুদ্ধি' বলে।

সঞ্জয়ের সঙ্গে আর আগে 'গুজারিশ' ছবিতে জুটি বাঁধেন হৃতিক। ইয়ুথনেশিয়ার মতো গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে তৈরি হয় সে ছবি। যদিও সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তাই নতুন এই প্রজেক্টে দুজনে মিলে কতটা সাফল্য পান এখন তাইই দেখার।

English summary
Now, it is being speculated that he will be the lead actor in the film adaptation of Immortals of Meluha which will be directed by Sanjay Leela Bhansali. This book is the first in the Shiva trilogy, and is followed by The Secret of the Nagas and The Oath of the Vayuputras. It chronicles the origins of Lord Shiva and how he came to rule over Meluha and marry Parvati.
Please Wait while comments are loading...