Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন অ্যাশকে 'শেয়াল' বললেন রনবীরের প্রাক্তনী ক্যাট!

Subscribe to Oneindia News

আর কয়েকদিন বাদেই মুক্তি পেতে চলেছে ক্যারিনা কইফ ও রনবীর কাপুর অভিনীত ছবি ,'জাগ্গা জাসুস'। তবে তার আগেই ক্যাট চলে এলেনে খবরে। প্রাক্তন প্রেমিক রনবীরের আগের ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এর নায়িকা ঐশ্বর্য রাইকে 'শেয়াল' বসলেন ক্যাট!

আসলে, 'জগ্গা জাসুস'ছবির প্রমোশনে দুই তারকা ক্যাট ও রনবীরের কথোপকথোনের মাধ্যমে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে একটি মজার খেলা চলছিল।

কেন অ্যাশকে 'শেয়াল' বললেন রনবীরের প্রাক্তনী ক্যাট!

খেলার নিয়ম অনুযায়ী , বলিউডের তারকাদের একটি করে জীব জন্তুর নামে নামাঙ্কিত করতে হবে। খেলা শুরু হতেই নাম ওঠে টাইগার শ্রফের , যাঁর সঙ্গে নাম যোগ হয় চিতাবাঘের। এরপরই আসে শেয়াল এর নাম। তক্ষনাৎ ক্যাটরিনা, শেয়ালের সঙ্গে সংযুক্ত করেন বলিউড সুন্দরী ঐশ্বর্যর নাম।

পরে অবশ্য, যখন ক্যাটরিনাকে জিজ্ঞসা করা হয়, বলিউডে তাঁর প্রিয় নৃত্যশিল্পী কাকে মনে হয়? তখন তার উত্তরে অবশ্য রাইসুন্দরীরই নাম নেন ক্যাট। তবে এখন শেয়াল বিতর্কে দুই নায়িকার 'ক্যাট ফাইট'কতদূর গড়ায় , সেটাই দেখার।

English summary
Recently, when Katrina Kaif did a live session on Facebook along with Ranbir Kapoor, to promote Jagga Jasoos, the actress gave a shocking statement about Aishwarya Rai Bachchan that left us shocked! On the other side, her ex, Ranbir Kapoor didn't leave a single chance to take a dig at Katrina and the latter also gave it back to Ranbir!
Please Wait while comments are loading...